শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

সাবেক চেয়ারম্যান কামাল উদ্দীনের বিরুদ্ধে জমি দখল নেয়ার চেষ্টার অভিযোগ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২
  • ১৩৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর উওরখান ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কামাল উদ্দীনের বিরুদ্ধে জমি দখলের চেষ্টার অভিযোগ উঠেছে। এই বিষয় ভূক্তভোগী ওয়াজেদ খান নিজে বাদি হয়ে উওরখান থানায় শনিবার ২২ জানুয়ারি একটি সাধারণ ডায়েরী করেন।যাহার নং ১১৩১।

সরেজমিন গিয়ে জানা যায়,উওরখান মাদারবাড়ি সাবেক চেয়ারম্যান কামাল উদ্দীনের জমির পাশের জমি ওয়াজেদ খান নামে এক ব্যক্তির।এই জমি নিয়ে চলামান মামলা থাকলেও আদালত থেকে নির্দেশনা দেওয়া হয়েছে, মামলা শেষ না হওয়া পর্যন্ত জমির ভোগ দখলে থাকবে আবদুল ওয়াজেদ খান।কিন্তুু গত শনিবার সকাল ১০:৩০ মিনিটে সাবেক চেয়ারম্যান কামাল উদ্দিনের নেতৃত্বে আলমগীর হোসেন সহ বেশকিছু অজ্ঞাত নামা লোকজন এসে ভুক্তভোগী ওয়াজেদের জমিতে থাকা দুটি টিনের ঘর ভাঙচুর চালায়।

এই ঘটনাকে কেন্দ্র করে উত্তরখান থানা এস আই ওয়ারেছ আহত হন এবং তার ডান হাতের আঙ্গুলে চোট লাগে। পরবর্তীতে সাবেক চেয়ারম্যান কামাল উদ্দিন এবং ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৪৫ নং ওয়ার্ড কাউন্সিলর জয়নাল আবেদীন মিলে ঘটনাটি থানায় বসে ধামাচাপা দেওয়ার চেষ্টা করে।

ভুক্তভোগী ওয়াজেদ জানায়,সাবেক চেয়ারম্যান কামাল উদ্দীনের নেতৃত্বে ২০ থেকে ২৫ জন লোক তার জায়গায় থাকা টিনের দুটি ছাপরা ঘর ভাঙ্গচুর চালায়। থানায় খবর পেয়ে ঘটনা স্থলে এস আই ওয়ারেস গেলে আলমগির নামে এক ভূমিদস্যু দলবল নিয়ে আমার লোকজনের উপর হামলা চালায় এতে করে আমার লোকজন আহত হয় এই বিষয় উওরখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মজিদ বলেন,এই রকম কিছু হয়নি।পুলিশ আহত হওয়ার ঘটনা সত্যতার প্রমাণ মিললেও ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মজিদ বিষটি কৌশলে এরিয়ে যান।এই বিষয়ে উওরা জোনের উপ পুলিশ কমিশার মোশেদ আলম জানায়, বিষয়টি আমার জানা নেই।আমরা খতিয়ে দেখব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com