বুধবার, ১৫ মে ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

জিম্বাবুয়ে সিরিজের দল ঘোষণা করলো বাংলাদেশ

  • আপডেট টাইম : শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ৯৮ বার পঠিত

অনেক নাটকীয়তা, জল্পনা-কল্পনার পর অবশেষে বাংলাদেশ জাতীয় টি-২০ ক্রিকেট দলের অধিনায়ক হলেন নুরুল হাসান সোহান। এরপরই আসন্ন জিম্বাবুয়ে সিরিজের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

শুক্রবার রাজধানীর একটি হোটেলে দীর্ঘ বৈঠক শেষে ১৫ সদস্যের টি-২০ ও ১৬ সদস্যের ওয়ানডে দল ঘোষণা করেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

ছুটি নেয়ায় এই সফরে থাকছেন না তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। এছাড়া টি-২০ সিরিজে বিশ্রাম দেয়া হয়েছে দুই সিনিয়র ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ ও মুশফিকুর রহিকে।

এই ফরম্যাটে দীর্ঘ সময় পর সুযোগ পেয়েছেন তরুণ ওপেনার পারভেজ হোসেন ইমন। এর আগে পাকিস্তানের বিপক্ষে জাতীয় দলে ডাক পেলেও অভিষেক হয়নি তার। এবার সিরিয়রদের অনুপস্থিতিতে আবার জাতীয় দলে ফিরেছেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী এই ব্যাটসম্যান।

চোট কাটিয়ে ফিরে আবার জাতীয় দলে সুযোগ পেয়েছেন তরুণ পেসার হাসান মাহমুদ। তাকে দুই ফরম্যাটেই রাখা হয়েছে।

এদিকে টি-২০তে না থাকলেও ওয়ানডে স্কোয়াডে আছেন মাহমুদউল্লাহ রিয়াদ ও মুশফিকুর রহিম।

আগামী ২৬ জুলাই জিম্বাবুয়ের বিমান ধরবে বাংলাদেশ দল। সেখানে হারারে মাঠে ৩টি করে ওয়ানডে আর টি-২০খেলবে টাইগাররা। ৩০ জুলাই টি-২০ দিয়ে সফর শুরু করবে টাইগাররা।

বাংলাদেশ টি-২০ দল:
মুনিম শাহরিয়ার, এনামুল হক বিজয়, লিটন দাস, আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান (অধিনায়ক), শেখ মেহেদি, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মেহেদি হাসান মিরাজ, পারভেজ হোসেন ইমন।

বাংলাদেশ ওয়ানডে দল:
তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান, মেহেদি হাসান মিরাজ, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, নাজমুল হোসেন শান্ত, মোসাদ্দেক হোসেন সৈকত, তাইজুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com