শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

বিদ্যুৎ বিভাগের সহকারি প্রকৌশলী ডেইজী আক্তার গ্রেফতার

  • আপডেট টাইম : বুধবার, ১০ মে, ২০২৩
  • ৮৯ বার পঠিত

 উত্তরা সংবাদ দাতা : আপন সহোদর ভাইকে হত্যার উদ্দেশ্য শারীরিক নির্যাতন ও চুরির মামলায় উত্তরা থেকে গ্রেফতার হলেন রাজধানীর বিদ্যুৎ বিভাগের (ডিপিডিসি) খিলগাঁও জোনের সহকারী প্রকৌশলী ডেইজী আক্তার। মঙ্গলবার সকাল ৯ ঘটিকায় উত্তরা ৭ নং সেক্টর তার ভাড়া বাড়ি থেকে উত্তরা পশ্চিম থানা পুলিশের সহযেগিতায় গাজীপুর সদর থানার পুলিশ তাকে গ্রেফতার করেন।

জানা যায়, গত ৬/৫/২০২৩ ইং তারিখ নুরতাজ বাদী হয়ে ডেইজি আক্তার,ইভান চৌধুরী, ইশান চৌধুরী ও ফারাজ মাহবুবের নামে গাজীপুর সদর থানায় একটি মামলা করেন, মামলা (নং – ৮)। মামলা সুত্রে জানা যায়, ডেইজি আক্তার তার লোকজনকে নিয়ে গাজীপুরের পশ্চিম ভুরুলিয়া বাদীনির নিজ বসবাসের ৪০৬ নং বাড়িতে এসে তার স্বামী সাইদ খানকে হত্যার উদ্দেশ্য গলা টিপে ধরেন। তাকে বাঁচাতে এগিয়ে আসলে তার ভাসুর মাসুদ খান প্রিন্স ও ছেলে রাজবীরসহ তার জা সুরভি খানকে তাদের হাতে থাকা লোহার রড দিয়ে মারতে মারতে নিলা ফুলা জখমসহ বিবস্ত্র করে ফেলে। এ ঘটনায় নুরতাজ বাদী হয়ে, ডেইজি আক্তারসহ ৪ জনের নামে গাজীপুর সদর থানায় একটি মামলা করেন। গাজীপুর সদর থানায় সাব-ইনস্পেক্টর কামরুল হাসান জানান, সম্প্রতি নুরতাজের করা মামলার সুত্রধরে গত ৮ই মে সকাল ৯ টায় উত্তরা পশ্চিম থানার পুলিশের সহযোগিতায় তারা মামলার ১ নং আসামি ডেইজি আক্তারকে গ্রফতার করেন।

এছাড়াও ডিপিডিসির সহকারী প্রকৌশলী ডেইজি আক্তারের বিরুদ্ধে দূর্নীতির মাধ্যমে সম্পদের পাহাড় গড়ে তোলার অভিযোগ উঠেছে। এ নিয়ে গত ২৩ শে ফেব্রুয়ারী ২০২৩ইং তারিখ মোঃ মানু খান নামক এক ব্যাক্তি দূর্নীতি দমন কমিশন ( দুদুক) চেয়ারম্যান বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছন।

দুদুকের অভিযোগ সুত্রে জানা যায়,খিলগাঁও জোনের ডিপিডিসি সহকারী প্রকৌশলী ডেইজি আক্তার ক্ষমতার অপব্যবহার করে অনিয়ম ও দূর্নীতির মাধ্যমে গড়ে তুলেছেন সম্পদের পাহাড়।নামে বে নামে রয়েছে তার অনেক সম্পদ। উপ-সহকারী প্রকৌশলী থেকে তিনি সহকারী প্রকৌশলী পদে প্রমোশন পেয়েই উচ্চ বিলাসী জীবন যাপন শুরু করেন। একাধীক সুত্রে জানা যায়, ডেইজি আক্তারের ১ ছেলে ও এক মেয়ে কানাডায় লেখা পড়া করছে। এছাড়াও তার ছোট ছেলে উত্তরার ডিপিএস স্কুলে ইংলিশ মিডিয়ামে পড়ছেন। ডেইজি আক্তারের বড় ছেলে মোহাম্মদ ইভান চৌধুরী ও বড় মেয়ে ইশিকা চৌধুরীকে কানাডার ক্যালগেরী ইউনিভার্সিটিতে পড়াছেন। সেখানে তাদের পিছে ব্যায় করছেন প্রতিমাসে প্রায় ২ লক্ষ টাকা। নিজের উচ্ছাবিলাসী জীবন যাপন ও স্ট্যাটাস ধরে রাখতে ছোট ছেলে ইশান চৌধুরীকেও উত্তরা ৬ নং সেক্টরে বিদেশি একটি স্কুলে ইংলিশ মিডিয়ামে পড়াচ্ছেন। সেখানে তিনি ছোট ছেলের পিছনে ব্যায় করছেন প্রতিমাসে তিনি ৫০ হাজার টাকা।সরেজমিনে দেখা যায়,সরকারি এই কর্মকর্তা ডেইজি আক্তার নিজের অবৈধ উপার্জনে গড়ে তোলা গাজীপুর সদর এলাকায় ৭ তলা আলিশান বাড়ি রেখে উত্তরার ৭ নং সেক্টরে আরেকটি আলিশান ফ্ল্যাট ভাড়া নিয়ে বসবাস করছেন। এখানে তিনি আয়েশি জীবন যাপন করতে বাড়ী ভাড়াসহ প্রতি মাসে ব্যায় করছেন আরো লক্ষাধিক টাকা। এ নিয়ে প্রতিমাসে তার ব্যায়ের পরিমান দাঁড়ায় প্রায় ৩,৫০,০০০/-( তিন লক্ষ পঞ্চাশ হাজার) টাকা।

বিদ্যুৎ বিভাগের এই সহকারী প্রকৌশলী প্রতারক ডেইজি আক্তারের বিরুদ্ধে ইতিপূর্বে তারই আপন ভাই মাসুদ খান প্রিন্স ৭৫ ( পঁচাত্তর লক্ষ) টাকার অভিযোগ এনে, এন আই এ্যাক্ট এর ১৩৮ এ গাজীপুর বিজ্ঞ চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রীট আদালতে সি আর মামলা করেন, যাহার নং ১১৮৪/২০২২।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com