সোমবার, ১৩ মে ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

রঞ্জিত মল্লিকের অবসর পরিকল্পনা!

  • আপডেট টাইম : শনিবার, ২২ জুলাই, ২০২৩
  • ৫২ বার পঠিত

বিনোদন ডেস্কঃ অবসরে যাচ্ছেন টলিউডের বর্ষীয়ান অভিনেতা রঞ্জিত মল্লিক! এই সংবাদ প্রকাশ হতেই মন খারাপ ভক্ত-অনুরাগীদের। যদিও রঞ্জিত মল্লিক অবসরে যাচ্ছেন, তবে অভিনয় থেকে নয়। এটা তার আসন্ন ওয়েব সিরিজের গল্প। সবই হয়েছে পরিচালক হরনাথ চক্রবর্তীর জন্য।

তার পরিচালনায়ই এই প্রথমবার ওয়েব প্ল্যাটফরমে দেখা যাবে বর্ষীয়ান অভিনেতাকে। শুক্রবারই প্রকাশ্যে এসেছে ‘ঘোষ বাবুর রিটায়ারমেন্ট প্ল্যান’-এর মোশন পোস্টার। এই প্রথমবার ওয়েব সিরিজে অভিনয় করছেন রঞ্জিত মল্লিক। আর সেখানেই অবিনাশ ঘোষের চরিত্রে দেখা যাবে তাকে।

মোশন পোস্টারে রঞ্জিত মল্লিকের ছবি সহ একটি আইকার্ড দেখা যাচ্ছে। তাতেই কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর হিসেবে অবিনাশ ঘোষ নামটি লেখা রয়েছে। ব্লাড গ্রুপ এবি পজিটিভ। আচমকা আইকার্ডে চলে আসে ‘রিটায়ার্ড’ স্ট্যাম্প।

বোঝাই যাচ্ছে, অবিনাশ ঘোষের রিটায়ারমেন্ট প্ল্যানকে কেন্দ্র করেই গল্প সাজানো হয়েছে।

সুরিন্দর ফিল্মসের প্রযোজনাতেই সিরিজটি তৈরি হয়েছে। প্রথমে শোনা গিয়েছিল, বাবার সঙ্গে কোয়েল মল্লিকও স্ক্রিন শেয়ার করবেন। তবে মোশন পোস্টারের ক্যাপশনে নাম রয়েছে অনুরাধা রায়, অদ্রিজা রায়, আরিয়ান ভৌমিক ও ইন্দ্রজিৎ লাহিড়ির। ১১ আগস্ট থেকে আড্ডাটাইমস প্ল্যাটফর্মে দেখা যাবে ‘ঘোষ বাবুর রিটায়ারমেন্ট প্ল্যান’।

‘ইন্টারভিউ’ দিয়েই টলিউডের যাত্রা শুরু করেছিলেন। তারপর ‘শত্রু’দের চাপকে সিধে করেই হয়ে ওঠেন ‘বেল্টম্যান’। কিছুদিন আগেই অঙ্কুশ-ঐন্দ্রিলার ‘লাভ ম্যারেজ’-এর সাক্ষী ছিলেন। এবার প্রথমবারের মতো ওয়েব সিরিজে এই প্রবীণ অভিনেতা। দর্শকরা তাই মুখিয়ে রয়েছেন তাকে ডিজিটাল প্লাটফর্মে দেখার জন্য।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com