রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
“আইপি টিভি মুভি বাংলার সিভিল টিমের নামে দেশজুড়ে চাঁদাবাজি ও প্রায় ডজন খানেক মামলার আসামী কৌশিক গংদের গ্রেফতারের দাবীতে” সংবাদ সম্মেলন কেন্দ্রীয় বাফা বুলবুল একাডেমী নববর্ষ উদযাপন বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে কুমিল্লা পেশাজীবি সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে আলোচনা সভা কুমিল্লায় ৯ বছরের শিশু ধর্ষণ ও হত্যার ঘটনার জড়িত ঘাতক গ্রেপ্তার আসছে ‘বাহুবলি: ক্রাউন অব ব্লাড’ বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজে ম্যাচ অফিসিয়াল যারা চট্টগ্রামে ‘স্বস্তির’ এক পশলা বৃষ্টি অটোরিকশা চার্জে দিতেই প্রাণ গেল যুবকের আজ ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস, নদীবন্দরে সতর্ক সংকেত দেশের গণমাধ্যমে ৩ গুণ বেড়েছে ভুয়া খবর

সংসদ নির্বাচনে মনোনয়ন দৌড়ে এগিয়ে শেখ শহিদুর রহমান পাভেল

  • আপডেট টাইম : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৪ দলীয় জোট থেকে সবুজ সিগনাল পেয়ে রংপুর এলাকার নির্বাচনী মাাঠে নেমেছেন বিশিষ্ট সমাজসেবক, ছাত্রনেতা, সাংবাদিক শেখ শহিদুর রহমান পাভেল । ইতিমধ্যে জনসচেতনতা মূলক নানা কর্মসূচীতে  অংশ গ্রহন করছেন এবং জনগনের আস্থা অর্জনের চেস্টা করছেনশেখ শহিদুর রহমান পাভেল।  মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী এই তরুন মানবিক নেতা দল মত নির্বিশেষে সকল মানুষের সমান অধিকার প্রতিষ্ঠার জন্য কাজ করছেন। প্রতিটি অনুষ্ঠানে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকারের ব্যাপক উন্নয়নের চিত্র তুলে ধরছেন।
শেখ শহিদুর রহমান পাভেল  মাদক সন্ত্রাস বিরোধী প্রচারসহ ধর্মীয় ক্ষেত্রে মসজিদ, মাদ্রাসার উন্নয়ন, দরিদ্র ছাত্রদের বৃত্তি ও স্বাস্থ্য সেবা প্রদানের জন্য সেবামুলক সকল সামাজিক কায়ক্রমে অবদান রেছে চলেছেন।কর্মক্ষেত্র যেমনি তিনি আত্মবিশ্বাসী, আত্মপ্রত্যয়ী, দৃঢ়চেতা, কঠোর পরিশ্রমী,স্পষ্টভাষী,সৎ ও নিষ্ঠাবান, তেমনি মানবতাবাদী, সমাজহিতৈষী হিসেবে এলাকায় জনপ্রিয়তায় শির্ষস্থান অধিকারী  শিক্ষা, রাজনৈতিক, ক্রীড়া ও সামাজিক সেবা কর্মের মাধ্যমে  নিজ এলাকার বেশিরভাগ মানুষের ভালেবাসার এক উজ্জ্বল নক্ষত্র।

শেখ শহিদুর রহমান পাভেল রাজনৈতিক কর্মকান্ড ও ব্যবসা পরিচালানার বাহিরেও সেবামুলক কাজে বিশেষ অবদান রেখেছেন। তিনি দীর্ঘ একযুগ ধরে অসহায় মানুষের দুঃখ দুর্দশা দুরীকরণে নিরলস ভাবে তার কর্মীদের নিয়ে নিঃস্বার্থ ভাবে গণমানুষের কল্যাণে কাজ করে গিয়েছেন বলে জানান স্থানীয় জনগণ।

করোনা ভাইরাস সংক্রমনের ভয়ে যখন ব্যবসায়িক ও রাজনৈতিক নেতারা যখন নিজ নিজ ঘরে বন্ধি তখনও শেখ শহিদুর রহমান পাভেল প্রতিটি এলাকার  অলিতে-গলিতে এবং স্কুল কলেজের মাঠে  নিজ কর্মীদের নিয়ে ত্রাণ তৎপরতা চালিয়ে যেতে দেখা যায়। প্রতিটি প্রাকৃতিক দুর্যোগে সাধারন জনগনের পাশে দাড়িয়েছেন। তার এই মহতী কাজের কারণে স্থানীয় সকল রাজনৈতিক ব্যক্তি, তৃনমূল নেতাকর্মী ও সাধারণ জনগনের কাছে  জনপ্রিয়  শেখ শহিদুর রহমান পাভেল।

জানা যায়, উচ্চ শিক্ষায় শিক্ষিত, নেতৃত্বের সকল গুনের অধিকারি, মানবিক নেতা শেখ শহিদুর রহমান পাভেল ছাত্র জীবন থেকেই বিভিন্ন সংগঠনের লিড দিয়ে আসছেন।
তাই এলাকার উন্নয়নের স্বার্থে একজন মানবিক ব্যক্তি হিসেবে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশা করছেন শেখ শহিদুর রহমান পাভেল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com