মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

মিয়ানমার থেকে বাংলাদেশে মাদক পাঠানো হচ্ছে: র‍্যাব ডিজি

  • আপডেট টাইম : রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১০ বার পঠিত

র‌্যাবের মহাপরিচালক (ডিজি) এম খুরশীদ হোসেন বলেছেন, মাদক নিয়ন্ত্রণ এখন বড় চ্যালেঞ্জ। এটি দেশের সবচেয়ে বড় ব্যবসা, রাতারাতি ধনী হওয়ার ব্যবসা। মিয়ানমার থেকে পরিকল্পিতভাবে আকাশ ও নৌপথে বাংলাদেশে মাদক পাঠানো হচ্ছে। যেকোনো মূল্যে মিয়ানমার রুট বন্ধ করা হবে।

শনিবার গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার এম এ খালেক ডিগ্রী কলেজ মাঠে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তিপ্রদান অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

র‍্যাব ডিজি বলেন, কোনো একক বাহিনীর পক্ষে মাদক নির্মূল করা সম্ভব না। মাদক নির্মূল করতে হলে সচেতন নাগরিক, জনপ্রতিনিধিসহ সবাই মিলে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।

তিনি আরো বলেন, নতুন প্রজন্মকে বাঁচাতে হলে মাদক থেকে দূরে রাখতে হবে। তাদের কাছে মাদক পৌছে গেলে গোটা জাতি ধ্বংস হয়ে যাবে। মিয়ানমারও এ পরিকল্পনাই করেছে।মিয়ানমার থেকে ইয়াবা, আইসসহ বিভিন্ন মাদক এ দেশে পাচার হচ্ছে। মাদক নিয়ন্ত্রণে সামাজিক আন্দোলন ও অল আউট অ্যাকশনে যেতে হবে। গডফাদার, কিশোর গ্যাং কাউকেই ছাড় দেওয়া হবে না।

এম খুরশীদ হোসেন বলেন, মিয়ানমার এখন রাজনৈতিক উদ্দেশ্যে বাস্তবায়নে কাজ করছে। রোহিঙ্গা ঢোকানো থেকে পায়ে পাড়া দিয়ে রাজনৈতিক উসকানি দিচ্ছে। মিয়ানমারের সামরিক সরকার আরাকান আর্মির সঙ্গে যুদ্ধ করছে। সেই সুযোগে তারা আমাদের সঙ্গে ঝামেলা সৃষ্টি করে ফয়দা লুটতে চাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় মনোভাবের কারণে মিয়ানমার সফল হতে পারছে না।

এ সময় উপস্থিত ছিলেন- গোপালগঞ্জের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আজাহারুল ইসলাম, জেলা শিক্ষা কর্মকর্তা সেলিম তালুকদার, পুলিশ সুপার (অপারেশন) কাজী মাহাবুবুল আলম, র‌্যাব-৬ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ফিরোজ কবির, এমএ খালেক ডিগ্রী কলেজের অধ্যক্ষ কেএম মাহাবুব প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com