রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল) আইপিএলের মাঝে দল ছেড়ে ‘পালালেন’ অশ্বিন, পাওয়া গেল জঙ্গলে! প্রচণ্ড গরমে হাঁসফাঁস, আগামী দুদিন যেমন যাবে আবহাওয়া দক্ষিনখানে ১৪ বছরের রায়হানকে হত্যাচেষ্ঠা,মামলার ১৩ দিনেও গ্রেফতার হয়নি আসামী

সম্মেলন সফল করতে সিলেট জাতীয় পার্টির প্রস্তুতি

  • আপডেট টাইম : শুক্রবার, ৮ মার্চ, ২০২৪
  • ১১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : আগামী ৯ মার্চ ২৪ইং জাতীয় পার্টির ১০ম জাতীয় সম্মেলন সফল করতে সিলেট জেলা ও মহানগর জাতীয় পার্টি বিভিন্ন ইউনিটে সভা করছে। সম্মেলনে সিলেট থেকে কত নেতাকর্মী অংশ নিবে, কিভাবে যাবে সে হিসেব করছে তারা।

ইতোমধ্যেই জেলা, মহানগর, উপজেলা, পৌর জাতীয় পার্টি ও অংগ সংগঠনের শাখা কমিটি সভা করেছে। আগামী সম্মেলনকে সামনে রেখে সর্ব শক্তি নিয়ে মাঠে নামতে চায় দলটি। আগামী ৯ মার্চ সম্মেলন সফল করতে সিলেট জেলা ও মহানগর থেকে অনেক নেতা-কর্মী অংশ নেবে বলে জানিয়েছেন দলের একাধিক নেতা।

গত বৃহস্পতিবার দুপুরে শহরের বিভিন্ন স্থানে সম্মেলনের প্রচার পত্র বিলি করেছে জাতীয় পার্টি নেতৃবৃন্দ। জাতীয় পার্টি সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর জাতীয় পার্টি সাবেক সভাপতি এডভোকেট এম এ সালেহ চৌধুরী ও জেলা জাতীয় পার্টি সাবেক সভাপতি অ্যাডভোকেট কবির আহমদ, হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি জামাল মিয়া এবং সাবেক সাধারণ সম্পাদক আজাদুর রহমান নেতৃত্বে সম্প্রতি শহর জুড়ে বিভিন্ন পয়েন্টে প্রচারপত্র বিতিরণ করা হয়েছে।

সিলেট জেলা ও মহানগর জাতীয় পার্টি নেতৃবৃন্দ বলেন জনগণ জাতীয় পার্টিকে স্বৈরাচার তথা ফ্যাসিবাদী শাসক থেকে মুক্তি চায়। তাই আগামী ৯ মার্চ ১০ম জাতীয় সম্মেলনে সিলেট জেলা ও মহানগর জাতীয় পার্টির নেতৃত্বে জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীসহ হাজার হাজার জনতা অংশগ্রহণ করবে এটাই আমাদের প্রত্যাশা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com