মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

ঈদযাত্রার জন্য প্রস্তুত দৌলতদিয়া-পাটুরিয়া

  • আপডেট টাইম : শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ৬ বার পঠিত

রাজবাড়ী সংবাদদাতা: আসন্ন ঈদে যানবাহন ও যাত্রী পারাপার নির্বিঘ্ন করার প্রস্তুতি সম্পন্ন হয়েছে দক্ষিণাঞ্চলের দৌলতদিয়া – পাটুরিয়া নৌ-রুটে। ঈদের সময় এ রুটে যানবাহন ও যাত্রীর চাপ কয়েক গুন বেড়ে যায় । সেই চাপ সামলাতে এবারের ঈদযাত্রায় যাত্রী ও যানবাহন পারাপারে ছোট, বড় মিলিয়ে মোট ১৬টি ফেরি চলাচল করবে বলে জানিযেছে বিআইডব্লিউটিসি কর্তৃপক্ষ। ঘাট এলাকা ও ফেরিতে নিরাপত্তা নিশ্চিত করার পদক্ষেপও নেয়া হয়েছে।

রাজধানীর সাথে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের যোগাযোগে গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে দৌলতদিয়া – পাটুরিয়া নৌরুটের। আসন্ন ঈদে ব্যস্ততম এই নৌরুটে ঘরমুখো মানুষের যাতায়াত নির্বিঘ্ন করতে এরই মধ্যে বিভিন্ন উদ্যোগ নিয়েছে কর্তৃপক্ষ। যাত্রীদের নিরাপত্তায় ফেরিতে এবং ঘাট এলাকায় মোতায়েন থাকছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অতিরিক্ত সদস্য।

ঘাট কর্তৃপক্ষ বলছেন, ফেরিতে জুয়ারী চক্র ও ঘাট এলাকায় ছিনতাইকারী চক্রকে নিয়ন্ত্রণ করা গেলে এবারের ঈদযাত্রা নির্বিঘ্ন হবে।

দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুট দিয়ে চলাচলকারী যানবাহনের চালক ও সংশ্লিষ্টরা মনে করেন, ফেরির সংখ্যা বাড়ানো হলে ভোগান্তি ছাড়াই ঘরমুখো মানুষ যাতায়াত করতে পারবে। এদিকে, চলাচলকারী যাত্রীদের সুবিধা ও নিরাপত্তার বিষয় বিবেচনায় রেখে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে বলে জানিয়েছে বিআইডব্লিউটিসি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com