সোমবার, ২৭ মে ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

  • আপডেট টাইম : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
  • ৯ বার পঠিত

গাজীপুর মহানগরীর জয়দেবপুর বাজারে অবৈধভাবে ভারতীয় সাদা চিনি বিক্রির দায়ে এক ব্যবসায়ীকে এক লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় জব্দ করা অবৈধ চিনি সরকারি শিশু পরিবার ও কয়েকটি এতিম খানায় বিতরণ করা হয়।

জানা গেছে, ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. হাসিবুর রহমান।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. হাসিবুর রহমান বলেন, শুক্রবার (১৯ এপ্রিল) দুপুরে জয়দেবপুর বাজারের বিভিন্ন দোকানে অবৈধভাবে ভারত থেকে আনা চিনি বিক্রয় করা হচ্ছে, এমন খবরের ভিত্তিতে গাজীপুরের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবুল ফাতে মোহাম্মদ শফিকুল ইসলামের তত্ত্বাবধানে সেখানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়। অভিযানকালে মহানগরীর জয়দেবপুর বাজারের বাবুল স্টোরে হাতেনাতে ২২ বস্তা ভারতীয় অবৈধ চিনি উদ্ধার করা হয়। এ সময় স্টোরের মালিক মো. বাবুল হোসেন চিনির কোনো বৈধ ভাউচার বা কাগজপত্র দেখাতে পারেননি। পরে কৃষি বিপণন আইন, ২০১৮ এর ১৯(১)(ঞ) ধারা অনুযায়ী বাবুল স্টোরের মালিককে ১ লাখ টাকা অর্থদণ্ড করা হয়।

তিনি আরও জানান, অভিযানকালে জব্দকৃত চিনি মহানগরীর ভানুয়া সরকারি শিশু পরিবার (বালিকা), জেলার সদর উপজেলার বাড়ীয়া ইউনিয়নের কালনী দারুল ইসলাম এতিমখানা, পারাগাও হাজী ঈমান উদ্দিন হাফিজিয়া মাদরাসা ও এতিমখানা, আলহাজ্ব আমজাদ হোসেন খান ও জেবুন্নেসা হাফিজিয়া মাদরাসা ও এতিমখানায় বিতরণ করা হয়।

তিনি আরও বলেন, এ ধরণের অভিযান চলমান থাকবে। অভিযানকালে জেলা বাজার মনিটরিং কর্মকর্তা আব্দুস সালামসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। অভিযানে ব্যাটালিয়ন আনসার সদস্যরা সহযোগিতা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com