বুধবার, ১২ জুন ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ইরানের রাষ্ট্রদূতের কার্যালয়ে গিয়ে শোক প্রকাশ করলেন মির্জা ফখরুল

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪
  • ৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ হেলিকপ্টার দুর্ঘটনায় ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসিসহ অন্যান্য কর্মকর্তাদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার (২০ মে) এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, ইব্রাহিম রাইসি ও অন্যান্য কর্মকর্তাদের নিহতের ঘটনা বাংলাদেশের মানুষকে ব্যথিত করেছে। ইব্রাহিম রাইসির মৃত্যু মুসলিম বিশ্বের জন্য অপূরণীয় ক্ষতি। তিনি একজন অসাধারণ রাষ্ট্রনায়ক।

পরে বিএনপি মহাসচিব গণমাধ্যমকে বলেন, ‘হেলিকপ্টার দুর্ঘটনায় ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি, পররাষ্ট্রমন্ত্রীসহ উচ্চ পদস্থ কর্মকর্তাদের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাভূত। আমি- বাংলাদেশ জাতীয়তাবাদী দল, আমাদের দলের চেয়ারপারসন খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে আজকে ইরান রাষ্ট্রদূতের কার্যালয়ে এসে আমরা শোক প্রকাশ করেছি।

‘এই মুহূর্তে যখন বিশ্বের অভিজ্ঞ রাজনীতিকদের খুব বেশি প্রয়োজন, সেই মুহূর্তে ইব্রাহিম রাইসির মতো একজন অভিজ্ঞ, বিচক্ষণ এবং জনপ্রিয় নেতা হঠাৎ দুর্ঘটনায় চলে যাওয়া এটা আন্তর্জাতিক বিশ্বের জন্য অত্যন্তমর্মান্তিক দুর্ঘটনা বলে আমি মনে করি। আমরা আমাদের দলের পক্ষ থেকে ইরানের জনগণ, সরকার এবং ইরানের প্রেসিডেন্টের পরিবার-আত্মীয়স্বজন, পররাষ্ট্রমন্ত্রীর পরিবার ও আত্মীয়স্বজন তাদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। তারা যেন এই শোক সহ্য করতে পারে সেই দোয়া করছি।’

বিএনপি মহাসচিবের সঙ্গে দলের চেয়ারপারসনের উপদেষ্টা এনামুল হক চৌধুরী উপস্থিত ছিলেন।

ইরানে হেলিকপ্টার দুর্ঘটনায় দেশটির রাষ্ট্রপতি ইব্রাহিম রাইসি ও তার সহযাত্রীদের মৃত্যুতে আজ রাষ্ট্রীয় শোক পালন করছে বাংলাদেশ।

গত ১৯ মে ইরানের পূর্ব আজারবাইজান প্রদেশের জোলফা এলাকার কাছে হেলিকপ্টার দুর্ঘটনায় প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসিসহ তার ৯ সফরসঙ্গী নিহত হন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com