রবিবার, ২৩ জুন ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

শনিবার সারাদেশে ২২ জন নিহত

  • আপডেট টাইম : রবিবার, ২৩ জুন, ২০২৪
  • ০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: সারাদেশে শনিবার (২২ জুন) সড়ক দুর্ঘটনাসহ বিভিন্ন ঘটনায় ২২ জন নিহত হয়েছেন। এসব ঘটনায় আহত হয়েছেন আরো ৩৫ জন।

বরগুনার আমতলীতে সেতু ভেঙে মাইক্রোবাস খালে পড়ে ১০ বরযাত্রী নিহত হয়েছেন।

ঢাকা-বান্দুরা সড়কের মুন্সিগঞ্জের সিরাজদিখানে যাত্রীবাহী বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরো অন্তত ৪ জন।

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। শৈলকুপা উপজেলার বড়দাহ ও সদর উপজেলার আঠারোমাইল এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

গোপালগঞ্জে যাত্রীবাহী বাস, ট্রাক ও ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষে মিলন (৪৫) নামে ফালগুনী পরিবহনের হেলপার নিহত হয়েছেন।

বাগেরহাটের ফকিরহাটে বাস চাপায় বাবা-ছেলে নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন নিহতের স্ত্রী।

বান্দরবান-থানচি সড়কের জীবননগর নীল দিগন্ত পাহাড় থেকে একটি মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ১ জন নিহত ও ৪ জন আহত হয়েছেন।

ফরিদপুরের ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী রানা মুন্সী (২০) নামে এক যুবক মারা গেছেন। এতে আহত হয়েছেন মোটরসাইকেলে থাকা আরো দুজন।

লালমনিরহাটের হাতীবান্ধায় বিয়ে বাড়িতে সাউন্ড বক্সে উচ্চশব্দে গান বাজানোকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কনেসহ আহত হয়েছেন অন্তত ১০ জন।

ফরিদপুরের আলফাডাঙ্গায় গ্রাম্য দলাদলিকে কেন্দ্র দুইপক্ষের সংঘর্ষে গুরুতর আহত আজিজার শেখ (৪৮) নামে একজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

রাজশাহীর বাঘায় আওয়ামী লীগ দু’গ্রুপের সংঘর্ষে ২০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নাটোর জেলা বাস মালিক সমিতির আধিপত্য নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় সুবেল (২৭) নামে একজন গুলিবিদ্ধসহ অন্তত ৬ জন আহত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com