মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু তীব্র তাপপ্রবাহের মধ্যেই খুলেছে শিক্ষাপ্রতিষ্ঠান অযত্নে পড়ে আছে ৬৫০ কোটি টাকার ডেমু ট্রেন, অনিয়ম-দুর্নীতিতে স্বপ্নভঙ্গ দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ খালের কচুরিপানা উচ্ছেদে নেমেছেন ডা. প্রান গোপাল দও এমপি। এমপি’র নাম ভাঙ্গীয়ে জুয়েলারি ব্যবসায়ীকে হুমকি

অযোগ্য, নিষ্ক্রীয়রা বাদ পড়বে, এতে বিচলিত হওয়ার কিছু নেই: এলডিপি মহাসচিব

  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯
  • ২৩৯ বার পঠিত

লিবারেল ডেমোক্রেটিক পার্টি- এলডিপি মহাসচিব ড. রেদোয়ার আহমেদ বলেছেন, এলডিপি থেকে বাদ পড়ার পর কে কোন দল করবে এটা তাদের ব্যক্তিগত বিষয়। এ নিয়ে এলডিপি চিন্তিত নয়। এলডিপির প্রেসিডেন্ট মহাসচিবসহ প্রেসিডিয়াম সদস্যরা মিটিং করেই নিষ্ক্রীয়দের কমিটিতে না রাখার ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছে। অযোগ্য, নিষ্ক্রীয়রা এলডিপি থেকে বাদ পড়বে, এতে বিচলিত হওয়ার কিছু নেই।

তিনি আজ শুক্রবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা বলেন।

রেদোয়ান আহমেদ বলেন, এলডিপি থেকে সাবেক তিনজন সংসদ সদস্য মনোনয়ন না পেয়ে হতাশা থেকে দলত্যাগ করছেন ২০১৮ সালের ডিসেম্বরের প্রথম সপ্তাহে। জোটগত ভাবে নির্বাচনে অংশ নেওয়ায় সবাইকে নমিনেশন দেওয়া সম্ভব হয়নি। কারণ এরা দীর্ঘ ১২ বছরেও তাদের এলাকায় কোন ওয়ার্ড এমনকি ইউনিয়ন কমিটিও করতে পারেনি।

রেদোয়ান আহমেদ বলেন, আমার প্রসঙ্গে কিছু সংবাদ মাধ্যমে বলা হয়েছে সুযোগ পেলে আমি বিএনপিতে যোগ দিবো যা মনগড়া বক্তব্য। এর কোন ভিত্তি নেই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com