রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
ঝিনাইদহে আসাফোর বৈশাখী উৎসব পালিত “আইপি টিভি মুভি বাংলার সিভিল টিমের নামে দেশজুড়ে চাঁদাবাজি ও প্রায় ডজন খানেক মামলার আসামী কৌশিক গংদের গ্রেফতারের দাবীতে” সংবাদ সম্মেলন কেন্দ্রীয় বাফা বুলবুল একাডেমী নববর্ষ উদযাপন বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে কুমিল্লা পেশাজীবি সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে আলোচনা সভা কুমিল্লায় ৯ বছরের শিশু ধর্ষণ ও হত্যার ঘটনার জড়িত ঘাতক গ্রেপ্তার আসছে ‘বাহুবলি: ক্রাউন অব ব্লাড’ বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজে ম্যাচ অফিসিয়াল যারা চট্টগ্রামে ‘স্বস্তির’ এক পশলা বৃষ্টি অটোরিকশা চার্জে দিতেই প্রাণ গেল যুবকের আজ ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস, নদীবন্দরে সতর্ক সংকেত

রাজধানীতে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • আপডেট টাইম : শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯
  • ২৬৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর কালাচাঁদপুর এলাকার একটি বাসা থেকে তানভীর মৃধা (১৯) নামের এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সন্ধ্যার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মৃত তানভীর ভোলার তজমুদ্দিন উপজেলার চাসনা গ্রামের নুর মোহাম্মদের ছেলে। বর্তমানে তিনি গুলশান কালাচাঁদপুর এলাকায় একটি মেসে থাকতেন।

তানভীরের চাচাতো ভাই মানসুর আহমেদ জানান, তার বাবা নুর মোহাম্মদ উত্তরায় থাকেন। গত দুই মাস আগে চাকরির জন্য ঢাকায় আসেন তানভীর। ঢাকায় কালাচাঁদপুরের একটি মেসে ওঠেন।

মানসুর আরও জানান, এক ভাই দুই বোনের মধ্যে তানভীর সবার বড়। দীর্ঘদিন বেকার ছিলেন তিনি। এ বিষয় নিয়ে বাবার সঙ্গে মনোমালিন্য হয়। এর জের ধরে বৃহস্পতিবার গলায় গামছা পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ফাঁস দেন।

গুলশান থানার উপপরিদর্শক (এসআই) নুরুজ্জামান জানান, সন্ধ্যার দিকে খবর পেয়ে তানভীরের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com