শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

হজ ফ্লাইট শুরু হবে ২৩ জুন

  • আপডেট টাইম : রবিবার, ৮ মার্চ, ২০২০
  • ১৯৬ বার পঠিত

জ্যেষ্ঠ প্রতিবেদক : আগামী ২৩ জুন হজ ফ্লাইট শুরু হবে।ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডেভোকেট শেখ মো. আব্দুল্লাহ এ তথ‌্য জানিয়ে বলেছেন, হজে করোনাভাইরাসের তেমন কোনো প্রভাব পড়বে না। এ কারণে নিবন্ধনকারী হজযাত্রীদের আর্থিক ক্ষতির আশঙ্কা নেই। যেকোনো ধরনের সমস্যা সৌদি কর্তৃপক্ষ সমাধানে ব্যবস্থা নেবে।

আজ রোববার দুপুরে সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে নিবন্ধনে বিলম্ব করলে তার হজযাত্রার সমস্যা হতে পারে জানিয়ে প্রতিমন্ত্রী বলেন, ‘হজযাত্রীদের নির্ধারিত সময়ে নিবন্ধন করতে হবে। কারণ হজে যাওয়ার আগে দেশে একজন হজযাত্রীকে স্বাস্থ্য পরীক্ষা, টিকা গ্রহণ, হজের প্রশিক্ষণ গ্রহণ, বিমানের টিকিট সংগ্রহ, ভিসা প্রসেসসহ যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করতে হয়। আর প্রত্যেকটি কাজে সময় লাগে। তাই নির্ধারিত সময়ের মধ্যে কাজগুলো সম্পন্ন করা না গেলে হজে যাওয়া সম্ভব হয় না। নির্ধারিত সময় আগামী ১৫ মার্চের মধ্যে নিবন্ধন শেষ করার জন‌্য তিনি হজযাত্রীদের প্রতি আহ্বান জানান।

করোনা ভাইরাসের কারণে যদি কেউ যেতে না পারেন তাহলে কী হবে, জানতে চাইলে প্রতিমন্ত্রী বলেন, ‘টাকা জমা দিয়ে যদি কেউ করোনাভাইরাসের জন্য যেতে না পারেন তাহলে টাকা ফেরত দেওয়া হবে। এবার যেতে না পারলে আগামীবার তিনি যেতে পারবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com