শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:১৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

টঙ্গীতে সংবাদকর্মীর ৫ম ধাপের খাদ্যদ্রব্য বিতরণ

  • আপডেট টাইম : শুক্রবার, ৮ মে, ২০২০
  • ২১৭ বার পঠিত

টঙ্গী প্রতিনিধি:  গাজীপুরের টঙ্গীতে করোনায় কর্মহীন অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করলেন ইত্তেফাকের টংগী সংবাদদাতা কাজী রফিক।
তিনি জানান, দেশে করোনা ভাইরাসের কারনে মহামারী যখন সর্বত্র ছড়িয়ে পরেছে। তখন একজন সংবাদকর্মী হিসেবে নিজের জমানো অর্থ ও হাতের দামী মোবাইল ফোন বিক্রি করে অসহাড মানুষের মাঝে ত্রান-সাহায্য বিতরণ শুরু করেন। যেহেতু টঙ্গী একটি ঘনবসতিপূর্ণ এলাকা এখানে অসহায় মানুষের সংখ্যা অনেক বেশি। বিধায় বিভিন্ন সামাজিক রাজনৈতিক ব্যক্তিবগের ত্রাণ সব জায়গা না পৌঁছানোর কারণে তিনি নিজেই উদ্যোগ নিয়েছেন গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য। এরই ধারাবাহিকতায় তিনি পঞ্চম ধাপে প্রায় পাঁচশত পরিবারের মাঝে খাদ্য বিতরণ করেন।
জানা যায়, আগামী ২৫ রমজান পর্যন্ত তিনি এই কার্যক্রম চালিয়ে যাবেন। এব্যাপারে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল সাধুবাদ জানিয়ে বলেন, একজন সংবাদকর্মীর কাজ সংবাদ সংগ্রহ করা কিন্তু তিনি এই মহামারি করোনা ভাইরাসের সময়  মানুষের মাঝে দাড়িয়েছেন আমি তার এই উদ্যোগকে সাধুবাদ জানাই। এছাড়া তিনি মহামারি করোনায় আটকে পড়া তৃতীয় লিঙ্গদের  বাসায় গিয়ে ও খাদ্যদ্রব্য পৌঁছে দেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com