সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
ঝিনাইদহে আসাফোর বৈশাখী উৎসব পালিত “আইপি টিভি মুভি বাংলার সিভিল টিমের নামে দেশজুড়ে চাঁদাবাজি ও প্রায় ডজন খানেক মামলার আসামী কৌশিক গংদের গ্রেফতারের দাবীতে” সংবাদ সম্মেলন কেন্দ্রীয় বাফা বুলবুল একাডেমী নববর্ষ উদযাপন বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে কুমিল্লা পেশাজীবি সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে আলোচনা সভা কুমিল্লায় ৯ বছরের শিশু ধর্ষণ ও হত্যার ঘটনার জড়িত ঘাতক গ্রেপ্তার আসছে ‘বাহুবলি: ক্রাউন অব ব্লাড’ বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজে ম্যাচ অফিসিয়াল যারা চট্টগ্রামে ‘স্বস্তির’ এক পশলা বৃষ্টি অটোরিকশা চার্জে দিতেই প্রাণ গেল যুবকের আজ ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস, নদীবন্দরে সতর্ক সংকেত

আম্ফানে ক্ষতিগ্রস্তদের পুনর্বাসন চায় বাম গণতান্ত্রিক জোট

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০
  • ১৯৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : ঘূর্ণিঝড় আম্ফানে উপকূলীয় জেলাসহ অন্যান্য জেলায় ক্ষতিগ্রস্তদের উপযুক্ত ক্ষতিপূরণ দেওয়া ও পুনর্বাসনের দাবি জানিয়েছে বাম গণতান্ত্রিক জোট।

আজ বৃহস্পতিবার (২১ মে) গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে জোটের কেন্দ্রীয় নেতারা এ দাবি জানান। নেতারা হলেন—বাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য বজলুর রশীদ ফিরোজ এবং কেন্দ্রীয় পরিচালনা পরিষদের সদস্য সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, সাধারণ সম্পাদক শাহ আলম, বাসদের সাধারণ সম্পাদক খালেকুজ্জামান, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জুনায়েদ সাকী।

বিবৃতিতে তারা বলেন, উপকূলীয় জেলায় জলোচ্ছ্বাসে বাঁধ ভেঙে মাছের ঘের, বোরো ধান, আমন চাষের জমিতে লোনা পানি ঢুকে ক্ষতি হয়েছে। ঘর-বাড়ি, গাছাপালা, রাস্তাঘাট, গবাদিপশুর ক্ষতি হয়েছে। সাতক্ষীরা ও রাজশাহী অঞ্চলে আমের ব্যাপক ক্ষতি হয়েছে। নিরপেক্ষভাবে এসব ক্ষয়ক্ষতি নির্ধারণ করে দলমত নির্বিশেষে সবাইকে উপযুক্ত ক্ষতিপূরণ দেওয়া ও পুনর্বাসনের জন্য সরকারের কাছে দাবি জানাচ্ছি। একই সাথে রাস্তাঘাট ও বাঁধ জরুরি ভিত্তিতে মেরামত করার জন্যও সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com