সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

উত্তরখানে নারী লোভী লম্পট হেলালের অনৈতিক কর্মকান্ডে এলাকাবাসী ক্ষুব্ধ

  • আপডেট টাইম : সোমবার, ২৮ অক্টোবর, ২০২৪
  • ৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক ঃ ইতালি প্রবাসী নারী লোভী হেলালের অনৈতিক কর্মকান্ডে মাজার পাড়া এলাকাবাসীর মাঝে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

জানা যায়, হেলাল (৪২) উত্তরখান মাজার চৌরাস্তা আটিপাড়া রোডের পাশে মাজার তালতলা এলাকায় ৪ তলা বাড়ির মালিক। এ বাড়ির পাশে আরেকটি টিন শেড বাড়ি রয়েছে তার। সেখানে রয়েছে ১২টা টিন শেড রুম।
ঐ টিন শেড বাড়িতে ভাড়া থাকেন আব্দুল কুদ্দুস,তার স্রী সবুজা (২৮) ও একমাত্র ছেলে। কুদ্দুসের গ্রামের বাড়ি জামালপুর। তার স্রী সবুজা চানপাড়া জেএসএল ফেক্টরীতে চাকুরী করে ।
আব্দুল কুদ্দুস জানান, গত এক বছর যাবত হেলাল তার স্রীকে কুপ্রস্তাব দিয়ে আসছে। তার প্রস্তাবে রাজি না হলে বাড়ি থেকে বের করে দেয়ার হুমকি দিয়ে সবুজাকে হেলাল অনৈতিক সম্পর্কের প্রস্তাব দেয়। বিষয়টি তার স্রী সবুজা তাকে জানালে হেলাল ক্ষিপ্ত হয়ে কুদ্দুসকে বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখায়।
কুদ্দুস আরো জানায়, তার বাড়ী ওয়ালা হেলাল তাদের এক মাত্র ছেলেকে হত্যার হুমকি দিয়ে তার স্রীকে বশ করে নেন। এছাড়াও পরবর্তীতে হেলাল চালাকি করে তাকে বিভিন্ন লোভ লালসা এবং ভয় দেখাইয়া তার সাথে অবৈধ সম্পর্ক স্থাপন করে। বিষয়টি জানা জানি হয়ে গেলে এ বিষয়ে হেলালের সাথে বাড়ীর অন্যান্য ভাড়াটিয়াদের প্রায় ঝগড়া বিবাদ হয়। অটোরিক্সা চালক কুদ্দুস জানায়, হেলাল তার রাম লিলা চালাতে কুদ্দুসের সাথে তার স্রীর সবুজার বিবাদ লাগিয়ে তাকে এবং তার ছেলেকে গত ৮ মাস যাবত বাসা থেকে বের করে দেয়। তার ভয়ে কুদ্দুস এখনো পর্যন্ত বাসার বাহিরে রয়েছে। এ সুযোগে হেলাল সবুজার সাথে দিন রাত অবাধে অবৈধ সম্পর্ক চালিয়ে আসছে।
জানা যায়, গত বৃহস্পতিবার রাত ১১ টার দিকে হেলাল সবুজার ঘরে প্রবেশ করে দরজা লাগিয়ে তার সাথে অনৈতিক কাজে লিপ্ত হয়। বিষয়টি অন্যান্য ভাড়াটিয়াদের মাঝে জানা জানি হয়ে গেলে ভাড়াটিয়ারা ঘরের বাইরে সিটকারী লাগিয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে আসার আগে হেলালের স্রী এসে ঘরের দরজা খুলে তাকে নিয়ে বাড়ির ২য় তলায় গিয়ে দরজা আটকিয়ে দেয়। পুলিশ এসে দরজা খুলার চেষ্টা করে ব্যার্থ হয়ে ফিরে যায়। জানা যায়, এ ঘটনায় সবুজার স্বামী কুদ্দুস উত্তরখান থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগ বিষয়ে তদন্তকারী কর্মকর্তা এস আই মোস্তফা কামাল বলেন, ঘটনার সত্যতা পাওয়া গেছে। হেলাল খারাপ প্রকৃতির লোক।
বাড়ির অন্যান্য ভাড়াটিয়াদের সাথে আলাপ করে জানা যায়, হেলাল
ভয়ভীতি দেখিয়ে আরো কয়েকজন ভাড়াটিয়া মহিলার সাথে অবৈধ সম্পর্ক স্থাপন করেছে। তার কথা না মানলে বাড়ী ছেড়ে চলে যেতে বলে। নিরুপায় হয়ে অনেক ভাড়াটিয়া বাড়ি ছেড়ে চলে গেলেও সবুজার মতো কয়েক জন নারী তার ফাঁদে পড়ে অনৈতিক কাজে জড়িয়ে পড়ে।

জানা যায়, হেলাল দীর্ঘ ১২ বছর যাবত ইতালিতে ছিলো।ইউরোপের দেশ ইতালিতে থাকা অবস্থায় সে অবৈধ ব্যবসায় জড়িত হয়ে পরে।সেখানে অবৈধ উপায়ে কোটি কোটি টাকা আয় করে। বিদেশে নারীর লোভে পড়ে এক সময় সে স্রী সন্তানের কথা ও ভুলে যায়। সুত্রে জানা যায়, নারীর প্রতি তার অধিক নেশা থাকায় তার স্রীর সাথে ও মাঝে মাঝে হেলালের মনমালিন্য, ঝগড়া ঝাটি হয়। নারী লোভী হেলালের ২ ছেলে রয়েছে।
ভুক্তভোগী কুদ্দুস জানায়, তার স্রীকে হেলাল ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক অবৈধ কাজে লিপ্ত করার বিষয়ে থানায় অভিযোগ দিয়েছি। হেলাল ঘটনার স্বাক্ষীদেরকে জোরপূর্বক বাড়ী থেকে বের করে দিচ্ছে। থানা পুলিশ এখনো মামলা নেয়নি এবং আসামি ও গ্রেফতার হয়নি। আমি হেলালের বিচার চাই।
বিস্তারিত আসছে পর্ব-২

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com