শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
এবার অভিনেত্রী বাঁধনকে নিয়ে যা বললেন পিনাকী ভট্টাচার্য আইন নিজের হাতে তুলে নেওয়ার অধিকার কারো নেই: স্বরাষ্ট্র উপদেষ্টা আরও ১০০ গ্যাস কূপ খননের উদ্যোগ নেয়া হয়েছে: জ্বালানি উপদেষ্টা সংস্কার চলা দেশের ব্যাংকিংখাতে সহায়তার আশ্বাস রোহিত-গিল-কোহলি, হাসানে হাসছে বাংলাদেশ যুক্তরাষ্ট্রে ড. ইউনূসের সঙ্গে মোদির বৈঠক হচ্ছে না: ভারতীয় গণমাধ্যম পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, এম আবদুল্লাহ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি শহীদদের পরিবার ৫ ও আহতরা ১ লাখ টাকা করে পাবেন বাংলাদেশের পানিসম্পদ ব্যবস্থাপনার উন্নয়নে সহযোগিতা করবে চীন : পরিবেশ উপদেষ্টা সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা, যা বললেন জনপ্রশাসন সচিব

৪০তম বিসিএসের ফল আগস্টের প্রথম সপ্তাহে

  • আপডেট টাইম : রবিবার, ২১ জুলাই, ২০১৯
  • ২২৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক,সিটিজেন নিউজ: ৪০তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশ করা হবে ঈদের আগেই। নাম প্রকাশ না করার শর্তে সরকারি কর্ম কমিশনের (পিএসসি) ঊর্ধ্বতন এক কর্মকর্তা এ তথ্য জানিয়েছেন।

পিএসসি সূত্রে জানা গেছে, ৪০তম বিসিএসের প্রিলিমিনারি ফল প্রকাশের কাজ শেষ পর্যায়ে। ঈদুল আজহার আগে ফল প্রকাশের লক্ষ্যমাত্রা নিয়ে পিএসসিতে কাজ করা হচ্ছে।
এদিকে আরেকটি সূত্র জানায়, সবকিছু ঠিক থাকলে আগস্ট মাসের প্রথম সপ্তাহে ৪০তম বিসিএসের প্রিলিমিনারি ফল প্রকাশ হতে পারে। এরইমধ্যে ওএমআর শিট মার্কিংয়ের কাজ শেষ হয়েছে। এখন চূড়ান্ত ফল প্রস্তুতের কাজ চলছে।

উল্লেখ্য, গত ৩ মে সারাদেশে একযোগে ৪০তম বিসিএস প্রিলিমিনারী পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ পরীক্ষায় এবার ৪ লাখ ১২ হাজার ৫৩২ চাকরিপ্রার্থী অংশ নেন। এর আগে, গত বছরের সেপ্টেম্বরে ৪০তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ করে পিএসসি। এই বিসিএসে মোট ১ হাজার ৯০৩ জন ক্যাডার নিয়োগ দেয়ার কথা রয়েছে, যার মধ্যে ক্যাডার অনুসারে প্রশাসনে ২০০, পুলিশে ৭২, পররাষ্ট্রে ২৫, করে ২৪, শুল্ক আবগারিতে ৩২ ও শিক্ষা ক্যাডারে প্রায় ৮০০ জন নিয়োগ দেয়া হতে পারে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com