শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

আগামী ১ আগস্ট থেকে পাওয়া যাবে নতুন টাকা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ জুলাই, ২০১৯
  • ২৩৪ বার পঠিত

পবিত্র ঈদ-উল-আযহা-২০১৯ উপলক্ষে আগামী ১ আগস্ট থেকে বাংলাদেশ ব্যাংকের বিভিন্ন অফিসের কাউন্টারের মাধ্যমে এবং বাণিজ্যিক ব্যাংকের কিছু শাখা থেকে জনসাধারণের মাঝে নতুন নোট বিনিময় করা হবে। আগামী ৮ জুলাই পর্যন্ত (সাপ্তাহিক ও সরকারি ছুটির দিন ব্যতিত) নতুন নোট বিতরণ চলবে।

বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের ঢাকা, নারায়ণগঞ্জ, গাজীপুরের কিছু শাখা থেকে ওই সময়ে ১০, ২০, ৫০ ও ১০০ টাকা মূল্যমান পর্যন্ত নতুন নোট বিশেষ ব্যবস্থায় বিনিময় করা হবে। একই ব্যক্তি একাধিকবার নতুন নোট গ্রহণ করতে পারবেন না। তবে নোট উত্তোলনকালে কেউ ইচ্ছা করলে কাউন্টার থেকে মূল্যমান নির্বিশেষে যে কোনো মূল্যমানের ধাতব মুদ্রা গ্রহণ করতে পারবেন। সোমবার (২৯ জুলাই) বাংলাদেশ ব্যাংকের ডিপার্টমেন্ট অব কমিউনিকেশন্স এন্ড পাবলিকেশন্সের মহাব্যবস্থাপক (চলতি দায়িত্বে) সাঈদা খানম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নতুন নোট যে ৩০টি ব্যাংক ও শাখায় পাওয়া যাবে : ঢাকাস্থ এনসিসি ব্যাংক লিঃ’র যাত্রাবাড়ী শাখা, জনতা ব্যাংক লিঃ’র আব্দুল গণি রোড কর্পোরেট শাখা, অগ্রণী ব্যাংক লিঃ’র জাতীয় প্রেস ক্লাব কর্পোরেট শাখা, এন.আর.বি গ্লোবাল ব্যাংক লিঃ’র মিরপুর শাখা, সাউথইস্ট ব্যাংক লি’র কারওরান বাজার শাখা, সোস্যাল ইসলামী ব্যাংক লিঃ’র বসুন্ধরা সিটি (পান্থপথ) শাখা, উত্তরা ব্যাংক লিঃ’র চকবাজার শাখা, সোনালী ব্যাংক লিঃ’র রমনা কর্পোরেট শাখা, ঢাকা ব্যাংক লিঃ’র উত্তরা শাখা, আইএফআইসি ব্যাংক লিঃ’র গুলশান, ন্যাশনাল ব্যাংক লিঃ’র মহাখালী শাখা, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ’র মোহাম্মদপুর শাখা, জনতা ব্যাংক লিঃ’র রাজারবাগ শাখা, পূবালী ব্যাংক লিঃ’র সদরঘাট শাখা, সাউথইস্ট ব্যাংক লিঃ’র কাকরাইল শাখা, ওয়ান ব্যাংক লিঃ’র বাসাবো শাখা, ব্র্যাক ব্যাংক লিঃ’র শ্যামলী শাখা, ডাচ্-বাংলা ব্যাংক লিঃ’র এসএমই এন্ড এগ্রিকালচার শাখা, দক্ষিণখান, দি প্রিমিয়ার ব্যাংক লিঃ’র বনানী শাখা, ব্যাংক এশিয়া লিঃ’র ধানমন্ডি শাখা, দি সিটি ব্যাংক লিঃ’র বেগম রোকেয়া সরণী শাখা, আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিঃ’র নন্দীপাড়া শাখা, প্রাইম ব্যাংক লিঃ’র এ্যালিফেন্ট রোড শাখা, নারায়ণগঞ্জের মার্কেন্টাইল ব্যাংক লিঃ’র নারায়ণগঞ্জ শাখা এবং এক্সিম ব্যাংক লিঃ’র শিমরাইল শাখা, গাজীপুরের ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ’র গাজীপুর চৌরাস্তা শাখা এবং ইউসিবিএল’র গাজীপুর চৌরাস্তা শাখা, সাভারের উত্তরা ব্যাংক লিঃ’র সাভার শাখা ও মিউচ্যুয়াল ট্রাষ্ট ব্যাংক লিঃ’র সাভার শাখা এবং কেরানীগঞ্জের ট্রাষ্ট ব্যাংক লিঃ’র কেরানীগঞ্জ শাখা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com