রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

উত্তরা সাংবাদিক ফোরামের উপদেষ্টা হলেন ডিইউজের ভারপ্রাপ্ত সভাপতি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০১৯
  • ৩২৫ বার পঠিত

গতকাল রাজধানীর উত্তরায় দৈনিক নতুন কাগজ এর অফিসে ঢাকা সাংবাদিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি খন্দকার মোজাম্মেল হকের সাথে উত্তরা সাংবাদিক ফোরামের সভাপতি মাসুদ পারভেজ এর নেতৃত্ত্বে ফোরামের কার্যকরী কমিটির সদস্যদের সাথে নিয়ে একমত বিনিময় সভা হয়।

প্রথমে উত্তরা সাংবাদিক ফোরামের পক্ষ থেকে ডিইউজের ভারপ্রাপ্ত সভাপতিকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। এ সময় তিনি উত্তরা সাংবাদিক ফোরামের উপদেষ্ঠা ফরমে স্বাক্ষর করে ফোরামের উপদেষ্ঠা হন। পরে মতবিনিময় সভায় আগামী দিনের কর্ম পরিকল্পনা ও দিক নির্দেশনা মূলক বক্তব্য দেন।

তিনি বলেন সাংবাদিকদের কল্যাণে সর্বদায় নিজেকে নিয়োজিত রাখছি আগামী দিনেও সাংবাদিকদের কল্যাণে কাজ করে যাব। আমি উত্তরা সাংবাদিক ফোরামের সাথে আছি এবং সর্বদায় ফোরামের উন্নয়নের লক্ষ্যে কাজ করব ইনসআল্লাহ্ এবং আপনারা আমাকে সবসময় আমাকে কাছে পাবেন। উত্তরা সাংবাদিক ফোরামের সভাপতি মাসুদ পারভেজ ফোরামের লক্ষ্য ও উদেশ্য নিয়ে মূল্যবান বক্তব্য রাখেন।

এ সময় উপস্থিত ছিলেন উত্তরা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক তরিক শিবলি সাংগঠনিক সম্পাদক মোঃ হুমায়ুন কবির সহ সভাপতি, মাহাফুজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, প্রচার সম্পাদক মোঃ তারেক সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্ধ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com