রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

সাকিবরা আজ বিকেলে চট্টগ্রাম যাচ্ছেন টেস্ট মিশনে

  • আপডেট টাইম : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০১৯
  • ৩৫৭ বার পঠিত

 

ক্রীড়া প্রতিবেদক,সিটিজেন নিউজ : আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচ সামনে রেখে আজ বিকেলে চট্টগ্রাম যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল।

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আজ বিকেল পাঁচটা পাঁচ মিনিটের ফ্লাইটে চট্টগ্রামে উড়াল দেবেন সাকিব, মাহমুদউল্লাহরা।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ ও আফগানিস্তানের মুখোমুখি প্রথম টেস্ট ম্যাচটি শুরু হবে আগামী বৃহস্পতিবার।

টেস্টকে সামনে রেখে গত ১৯ আগস্ট ৩৫ ক্রিকেটারকে নিয়ে মিরপুরে শুরু হয়েছিল কন্ডিশনিং ক্যাম্প। পরে গত শুক্রবার ঘোষণা করা হয় ১৫ সদস্যের টেস্ট দল। মুস্তাফিজুর রহমানকে টেস্ট দলে রাখা হয়নি। তাকে দেওয়া হয়েছে বিশ্রাম।

কয়েক দিনের অনুশীলনের পর শুক্র ও শনিবার মিরপুরে নিজেদের মধ্যে ভাগ হয়ে দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলেছেন ক্রিকেটাররা। যেখানে প্রথম দিন বিসিবি লাল দলের হয়ে সেঞ্চুরি করেন মাহমুদউল্লাহ। বিসিবি সবুজ দলের হয়ে তাসকিন আহমেদ ৪টি ও ইবাদত হোসেন নেন ৩ উইকেট। শেষ দিন সবুজ দলের হয়ে ফিফটি করেন বাড়তি ব্যাটসম্যান হিসেবে টেস্ট দলে সুযোগ পাওয়া মোসাদ্দেক হোসেন।

আজ চট্টগ্রাম পৌঁছে আগামীকাল থেকে আবার অনুশীলন শুরু করবে বাংলাদেশ দল। আফগানিস্তান দল চট্টগ্রাম পৌঁছে গেছে গত শুক্রবার। চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে আজ থেকে বিসিবি একাদশের সঙ্গে দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে আফগানরা।

বিসিবি একাদশকে নেতৃত্ব দেবেন নুরুল হাসান সোহান। টেস্ট দলের কেউ অবশ্য বিসিবি একাদশে নেই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com