রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল) আইপিএলের মাঝে দল ছেড়ে ‘পালালেন’ অশ্বিন, পাওয়া গেল জঙ্গলে! প্রচণ্ড গরমে হাঁসফাঁস, আগামী দুদিন যেমন যাবে আবহাওয়া দক্ষিনখানে ১৪ বছরের রায়হানকে হত্যাচেষ্ঠা,মামলার ১৩ দিনেও গ্রেফতার হয়নি আসামী

লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় নিহত – ১

  • আপডেট টাইম : সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯
  • ২৬৩ বার পঠিত

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলার পূর্ব বিজয় নগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় বাধা দিতে গিয়ে প্রতিপক্ষের হামলায় নিহত হয়েছেন দিনমজুর বাবুল হোসেন। রবিবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহত বাবুল সদর উপজেলার পূর্ব বিজয় নগর এলাকার মৃত শহিদ উল্ল্যাহর ছেলে ও পেশায় দিনমজুর। এ ঘটনায় জড়িতদের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করে স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ঘটনার সাথে জড়িত ৬ জনকে আটক করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয়রা জানায়, তুচ্ছ ঘটনার জের ধরে পূর্ব বিজয় নগরে সংঘর্ষে জড়িয়ে পড়ে স্থানীয় শহিদ ও সোহেল। এ সময় দুই পক্ষের সংঘর্ষ বন্ধের চেষ্টা করলে বাবুল হোসেনের ওপর হামলা করা হয়। এতে গুরুতর আহত হন বাবুল। পরে তাকে উদ্ধার করে ল²ীপুর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বাবুলকে মৃত ঘোষণা করেন।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া জানান, প্রতিপক্ষের হামলায় নিহত দিনমজুর বাবুলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনায় সাথে জড়িত সোহেলসহ ৬ জনকে আটক করা হয়েছে। নিহতের ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com