শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

বিমান বাহিনী প্রধান চীন যাচ্ছেন আগামীকাল

  • আপডেট টাইম : রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯
  • ৩০৯ বার পঠিত

অনলাইন ডেস্ক,সিটিজেন নিউজ: বাংলাদেশ বিমান বাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত সস্ত্রীক এবং তিনজন সফরসঙ্গীসহ আগামীকাল (রোববার) ৬ দিনের সরকারি সফরে চীন যাচ্ছেন।

শনিবার আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পিএলএ বিমান বাহিনীর (পিএলএএএফ) আমন্ত্রণে সফরকালে বিমান বাহিনী প্রধান চীনের স্টেট কাউন্সিলর অ্যান্ড মিনিস্টার অব ন্যাশনাল ডিফেন্স জেনারেল ওয়েই ফেংহে এবং পিএলএ এয়ার ফোর্স কমান্ডার জেনারেল ডিং লাইহাংয়ের সঙ্গে সাক্ষাৎ করবেন। সাক্ষাৎকালে তারা পারস্পারিক দ্বিপাক্ষিক স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে মতবিনিময় করবেন।

এছাড়াও বিমান বাহিনী প্রধান সফরকালে চীনের স্টেট অ্যাডমিনিস্ট্রেশন ফর সায়েন্স, টেকনোলজি অ্যান্ড ইন্ডাস্ট্রি ফর ন্যাশনাল ডিফেন্স, (এসএএসটিআইএনডি), এভিয়েশন ইনস্টিটিউট অব পিএলএ এএফ রিসার্চ একাডেমি, চায়না অ্যাস্ট্রোনট রিসার্চ অ্যান্ড ট্রেনিং সেন্টারসহ বিভিন্ন সামরিক ও বেসামরিক প্রতিষ্ঠান পরিদর্শন করবেন।

বিমান বাহিনী প্রধানের এই সফরের মাধ্যমে বাংলাদেশ বিমান বাহিনী ও পিএলএ বিমান বাহিনীর মধ্যে বিদ্যমান সৌহাদ্যপূর্ণ সম্পর্ক সুদৃঢ় ও পেশাগত খাতে পারস্পরিক সহযোগিতার পরিধি সম্প্রসারিত হবে বলে আশা করা যায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com