মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লার বুড়িচং সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার

খালেদার সঙ্গে স্বজনদের দেখা করতে না দেয়ার অভিযোগ

  • আপডেট টাইম : বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯
  • ২২২ বার পঠিত

জ্যেষ্ঠ প্রতিবেদক,সিটিজেন নিউজ:বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে তার স্বজনরা দীর্ঘদিন ধরে সাক্ষাৎ করতে পারছেন না বলে অভিযোগ উঠেছে।

বিএনপি চেয়ারপারসনের একান্ত সচিব এ বি এম আব্দুস সাত্তার সিটিজেন নিউজকে বলেন, ‘নিয়ম অনুযায়ী মাসে ন্যূনতম দুইবার খালেদা জিয়ার সঙ্গে আত্মীয়-স্বজদের দেখার সুযোগ থাকলেও এ মাসে ইতোমধ্যে ১৮দিন হয়ে গেছে। কিন্তু বেগম খালেদা জিয়ার সঙ্গে তার আত্মীয়স্বজনরা দেখা করার সুযোগ পাচ্ছেন না।’
বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার বলেন, সাক্ষাতের অনুমতি চেয়ে বেগম খালেদা জিয়ার মেঝ বোন সেলিনা ইসলাম স্বাক্ষরিত একটি আবেদন গত ১১ সেপ্টেম্বর কারা কর্তৃপক্ষ বরাবর পৌঁছানো হয়। কিন্তু তাতে কোনো সাড়া মেলেনি।

স্বজনদের ধারণা, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা খুবই খারাপ। যে কারণে, স্বজনদের দেখা করতে দিচ্ছে না কারা কর্তৃপক্ষ।

গত ৩০ অক্টোবর সর্বশেষ বেগম খালেদা জিয়ার সঙ্গে তার স্বজনরা সাক্ষাৎ করেন বলে জানান দিদার।

২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণার পর পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডে অবস্থিত পুরোনো কেন্দ্রীয় কারাগারে খালেদা জিয়াকে বন্দি রাখা হয়। বর্তমানে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com