শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ১১:১১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

খালেদার সঙ্গে স্বজনদের দেখা করতে না দেয়ার অভিযোগ

  • আপডেট টাইম : বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯
  • ১৭ বার পঠিত

জ্যেষ্ঠ প্রতিবেদক,সিটিজেন নিউজ:বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে তার স্বজনরা দীর্ঘদিন ধরে সাক্ষাৎ করতে পারছেন না বলে অভিযোগ উঠেছে।

বিএনপি চেয়ারপারসনের একান্ত সচিব এ বি এম আব্দুস সাত্তার সিটিজেন নিউজকে বলেন, ‘নিয়ম অনুযায়ী মাসে ন্যূনতম দুইবার খালেদা জিয়ার সঙ্গে আত্মীয়-স্বজদের দেখার সুযোগ থাকলেও এ মাসে ইতোমধ্যে ১৮দিন হয়ে গেছে। কিন্তু বেগম খালেদা জিয়ার সঙ্গে তার আত্মীয়স্বজনরা দেখা করার সুযোগ পাচ্ছেন না।’
বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার বলেন, সাক্ষাতের অনুমতি চেয়ে বেগম খালেদা জিয়ার মেঝ বোন সেলিনা ইসলাম স্বাক্ষরিত একটি আবেদন গত ১১ সেপ্টেম্বর কারা কর্তৃপক্ষ বরাবর পৌঁছানো হয়। কিন্তু তাতে কোনো সাড়া মেলেনি।

স্বজনদের ধারণা, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা খুবই খারাপ। যে কারণে, স্বজনদের দেখা করতে দিচ্ছে না কারা কর্তৃপক্ষ।

গত ৩০ অক্টোবর সর্বশেষ বেগম খালেদা জিয়ার সঙ্গে তার স্বজনরা সাক্ষাৎ করেন বলে জানান দিদার।

২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণার পর পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডে অবস্থিত পুরোনো কেন্দ্রীয় কারাগারে খালেদা জিয়াকে বন্দি রাখা হয়। বর্তমানে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com