বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

কাতার ও ভারত ম্যাচের প্রস্তুতি শুরু আজ

  • আপডেট টাইম : বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৯
  • ২৮৭ বার পঠিত

ক্রীড়া ডেস্ক: বিশ্বকাপ ফুটবল বাছাইয়ের দ্বিতীয় পর্বে বাংলাদেশের পরের দুই ম্যাচ ১০ অক্টোবর ঢাকায় কাতারের বিরুদ্ধে এবং ১৫ অক্টোবর কলকাতায় ভারতের বিরুদ্ধে। এ ম্যাচ দুটি সামনে রেখে বাংলাদেশের প্রস্তুতি শুরু হচ্ছে আজ বুধবার।

গত ১০ সেপ্টেম্বর তাজিকিস্তানের দুশানবেতে আফগানিস্তানের বিরুদ্ধে ম্যাচ দিয়ে বিশ্বকাপ বাছাই মিশন শুরু করেছে বাংলাদেশ। তারপরই দুই সপ্তাহের ছুটিতে দেশে গেছেন ইংলিশ কোচ জেমি ডে।
বুধবার মধ্যরাতে ঢাকায় ফিরছেন জেমি ডে। তার আগেই বিকেলে ম্যানেজার সত্যজিৎ দাশ রুপুর কাছে রিপোর্ট করবেন এই দুই ম্যাচের প্রাথমিক দলে ডাক পাওয়া ২৬ ফুটবলার। ক্যাম্প হবে ঢাকাতেই। পল্টনের একটি হোটেলে খেলোয়াড়দের আবাসনের ব্যবস্থা করা হয়েছে। অনুশীলন হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে।

কাতার ও ভারতের বিরুদ্ধে খেলার আগে ভুটানের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। প্রথমটি হবে ২৯ সেপ্টেম্বর, দ্বিতীয়টি ৩ অক্টোবর। দুটি ম্যাচই হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে। বিশ্বকাপ বাছাইয়ে ‘ই’ গ্রুপে বাংলাদেশের প্রতিপক্ষ কাতার, ওমান, ভারত ও আফগানিস্তান।

প্রাথমিক স্কোয়াড

গোলরক্ষক : আশরাফুল ইসলাম রানা, শহিদুল আলম সোহেল, আনিসুর রহমান জিকু ও পাপ্পু আহমেদ।
ডিফেন্ডার: বিশ্বনাথ ঘোষ, টুটুল হোসেন বাদশা, সুশান্ত ত্রিপুরা, রহমত মিয়া, মনজুরুর রহমান মানিক, ইয়াসিন খান, রিয়াদুল হাসান ও ইয়াসিন আরাফাত।
মিডফিল্ডার: মাসুক মিয়া জনি, জামাল ভুঁইয়া, মামুনুল ইসলাম, সোহেল রানা, রবিউল হাসান, বিপলু আহমেদ, আরিফুর রহমান ও মোহাম্মদ ইব্রাহিম।
ফরোয়ার্ড : নাবিব নেওয়াজ জীবন, মাহবুবুর রহমান সুফিল, মতিন মিয়া, সাদ উদ্দিন, তৌহিদুল আলম সবুজ ও জুয়েল রানা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com