শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

দুশ্চিন্তার কিছু নেই এনআরসি নিয়ে : প্রধানমন্ত্রী

  • আপডেট টাইম : শনিবার, ৫ অক্টোবর, ২০১৯
  • ২০৮ বার পঠিত

অনলাইন ডেস্ক: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে নিউইয়র্কের বৈঠক সফল হয়েছে উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আসামের নাগরিকপঞ্জিকরণ (এনআরসি) নিয়ে দুশ্চিন্তারও কিছু নেই।

প্রধানমন্ত্রীকে উদ্ধৃত করে শুক্রবার ভারতীয় সংবাদমাধ্যমর এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে কথা বলে আশ্বস্ত হয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশের নাগরিকদের তিনি বলেছেন, আসামের এনআরসি নিয়ে তাদের দুশ্চিন্তার কোনো কারণ নেই। সবকিছু ঠিক আছে।

ওয়ার্ল্ড ইকোনোমিক ফোরামের (ডব্লিউইএফ) ইন্ডিয়া ইকোনোমিক সামিটে যোগ দিতে চারদিনের সরকারি সফরে ভারতে অবস্থান করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (৩ অক্টোবর) তিনি নয়াদিল্লি পোঁছান। শনিবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে এনআরসিসহ কয়েকটি বিষয় নিয়ে আলোচনা হতে পারে শেখ হাসিনার।

বৃহস্পতিবার প্রধানমন্ত্রী নয়াদিল্লি পৌঁছান। ওইদিন সাংবাদিকরা তার কাছে এনআরসি বিষয়ে জানতে চান। এ সময় শেখ হাসিনা বলেন, ‘বৈঠক (নিউইয়র্কের বৈঠক) সফল। এনআরসি নিয়ে কোনো সমস্যা নেই। ভারতের প্রধানমন্ত্রীর আশ্বাসে আপাতত সেই উদ্বেগ কেটে গেছে।

তিনি আরও বলেন, ‘আমি তো কোনো সমস্যা দেখছি না। প্রধানমন্ত্রী মোদির সঙ্গে আমার এ নিয়ে কথা হয়েছে। সবকিছু ঠিক আছে।’সপ্তাহখানেক আগে নিউইয়র্কে এনআরসি নিয়ে মোদির সঙ্গে প্রধানমন্ত্রীর কথা হয়। তখন প্রধানমন্ত্রীকে আশ্বস্ত করেন নরেন্দ্র মোদি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com