মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লার বুড়িচং সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার

ভুটানের বিরুদ্ধে জোড়া গোল করা ইয়াসিন এখন বসুন্ধরা কিংসের

  • আপডেট টাইম : শনিবার, ৫ অক্টোবর, ২০১৯
  • ২২১ বার পঠিত

বিশেষ প্রতিবেদক: ইয়াসিন খান-বাংলাদেশরে ফুটবলে এই মুহূর্তে অন্যতম সেরা ডিফেন্ডার। বৃহস্পতিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ভুটানের বিরুদ্ধে ফিফা ফ্রেন্ডলি ম্যাচে তার জোড়া গোলেই জিতেছে বাংলাদেশ।

লাল-সবুজ জার্সিতে জোড়া গোল করার পর দিনই ঘরোয়া ফুটবলে লাল জার্সির বসুন্ধরা কিংসের হয়ে গেলেন অভিজ্ঞ এ ডিফেন্ডার। শেখ রাসেল ক্রীড়া চক্র ছেড়ে তিনি যোগ দিচ্ছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগের নতুন চ্যাম্পিয়ন দলে। গতকাল শুক্রবার বসুন্ধরা কিংসের সঙ্গে চুক্তি সম্পন্ন করেছেন তিনি।

নতুন ফুটবল মৌসুমের দলবদল শুরু হয়েছে ১ অক্টোবর। চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস শুক্রবার ইয়াসিনসহ তিন ফুটবলার রের সঙ্গে চুক্তি সম্পন্ন করেছে। পুরোনো গোলরক্ষক আনিসুর রহমান জিকো এবং ফরোয়ার্ড মাহবুবু রহমান সুফিলও বসুন্ধরা কিংসে থেকে যাওয়া নিশ্চিত করেছেন। কয়েকদিন তাদের অন্য ফুটবলারদের সঙ্গে চুক্তি সম্পন্ন করবে বসুন্ধরা।

জানা গেছে বসুন্ধরা কিংস গত মৌসুমের ১২জনকে রেখে দিচ্ছে। জকো ,সুফিল ছাড়াও গোলরক্ষক মিতুল হাসান এবং মাকসুদুর রহমান মোস্তাক, ডিফেন্ডার নুরুল নাঈম ফয়সাল, সুশান্ত ত্রিপুরা, উইঙ্গার মোহাম্মদ ইব্রাহিম, মিডফিল্ডার ইমন বাবু, আলমগীর কবির রানা, ফরোয়ার্ড তৌহিদুল আলম সবুজ এবং মতিন মিয়া এবারও গায়ে জড়াবেন বসুন্ধরা কিংসের জার্সি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com