শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৫১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

বিএনপি শপথের বিষয়ে শিগগিরই কূটনীতিকদের জানাবে

  • আপডেট টাইম : শুক্রবার, ৩ মে, ২০১৯
  • ৩৪৬ বার পঠিত

জ্যেষ্ঠ প্রতিবেদক ,সিটিজেন নিউজ: বিএনপির এমপিরা কোন প্রেক্ষাপটে শপথ নিয়ে একাদশ জাতীয় সংসদে গেলেন তা ঢাকায় কর্মরত বিদেশি কূটনীতিকদের অবহিত করবে দলটি। এ লক্ষ্যে শিগগিরই কূটনীতিকদের সঙ্গে বৈঠক করবে বিএনপি।

এর প্রস্তুতি হিসেবে বৃহস্পতিবার দলের বিদেশবিষয়ক কমিটির সঙ্গে বৈঠক করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে বিকেল সাড়ে ৫টায় বৈঠকটি শুরু হয়ে সন্ধ্যা সোয়া ৬টা পর্যন্ত চলে। বৈঠক সূত্রে এই তথ্য জানা গেছে।
বৈঠকে বিএনপির বিদেশবিষয়ক কমিটির প্রধান আমীর খসরু মাহমুদ চৌধুরী, সদস্য শামা ওবায়েদ, ব্যারিস্টার কায়সার কামাল, মীর হেলাল, জেবা খান, তাবিথ আউয়াল প্রমুখ উপস্থিত ছিলেন।

কারচুপি ও অনিয়মের অভিযোগে গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত ভোটের ফলাফল প্রত্যাখ্যান করে নতুন নির্বাচনের দাবি জানানোর পাশাপাশি শপথ না নেয়ারও ঘোষণা দিয়েছিল বিএনপি।

কিন্তু হঠাৎ রাজনীতিতে ইউটার্ন করে দলীয় সিদ্ধান্তে গত ২৯ এপ্রিল শেষদিনে বিএনপির চার এমপি শপথগ্রহণ করেন। এই শপথের সঙ্গে দলের কারাবন্দি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির যোগসূত্র রয়েছে বলে রাজনৈতিক অঙ্গনে গুঞ্জন চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com