শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

আজিজের বিরুদ্ধে মামলা হয়নি, ভাতিজাকে আসামি করে দুই মামলা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ অক্টোবর, ২০১৯
  • ১৯৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:ব্যবসায়ী আজিজ মোহাম্মদ ভাইয়ের ভাতিজা ওমর মোহাম্মদ ভাইকে আসামি করে দুটি মামলা করা হয়েছে। তবে আজিজ মোহাম্মদ ভাইয়ের বিরুদ্ধে কোনো মামলা করা হয়নি।

গতকাল সোমবার গুলশান থানায় মামলা দুটি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। মামলা নং- ৩৪ ও ৩৫।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ঢাকা মেট্রো (উত্তর) অঞ্চলের সহকারী পরিচালক (এডি) মো. খোরশিদ আলম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের গুলশান জোনের পরিদর্শক এস এম শামসুল কবির বাদী হয়ে একটি মামলা এবং উপ-পরিদর্শক (এসআই) আতাউর রহমান বাদী হয়ে অপর মামলাটি করেন। দুই মামালায় আজিজের ভাতিজা ওমর মোহাম্মদ ভাই, ওই বাড়ির দুই কেয়ারকেটার নবীন ও পারভেজকে আসামি করা হয়েছে। এছাড়া অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করা হয়েছে।

তিনি আরও বলেন, আজিজ মোহাম্মদ ভাইয়ের বাসার টপফ্লোরে থাকা মিনি বার থেকে ক্যাসিনো পরিচালনার বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। সে বিষয়ে গুশলান থানায় পুলিশ বাদী হয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছে। ক্যাসিনোর বিষয়টি তারা তদন্ত করবে।

রোববার (২৭ অক্টোবর) বিকেল ৫টার দিকে গুলশান-২ নম্বর সেকশনের ৫৭ নম্বর সড়কের ১১/এ নম্বর বাসায় এ অভিযান শুরু করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। অভিযানে ওই বাসা থেকে ৩৮২ বোতল মদ, দুই প্যাকেট সিসা (৪ কেজি), ২০০ গ্রাম গাঁজা ও ২৪ ক্যান বিয়ার জব্দ করা হয়। এছাড়া আজিজের ভাই রাজা মোহাম্মদের বাসা থেকেও আট বোতল বিদেশি মদ জব্দ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com