শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ০৭:১২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

দাঁত বাঁকা তাই স্ত্রীকে তিন তালাক

  • আপডেট টাইম : শনিবার, ২ নভেম্বর, ২০১৯
  • ১২ বার পঠিত

অনলাইন ডেস্ক: দাঁত আকাবাঁকা বলে এক ব্যক্তি তার স্ত্রীকে তিন তালাক দিয়েছেন। এই ঘটনা ঘটেছে ভারতের হায়দরাবাদে। পুলিশ জানিয়েছে, এক নারী তার স্বামীর বিরুদ্ধে তিন তালাকের অভিযোগে মামলা দায়ের করেছেন।

চলতি বছরের ২৭ জুন মুস্তফার সঙ্গে বিয়ে হয় রুকসানা বেগমের। তারপর থেকেই তার স্বামী এবং তার পরিবারের সদস্যরা রুকসানা বেগমকে যৌতুকের জন্য চাপ দিয়ে আসছেন।

পুলিশ জানিয়েছে, গত ৩১ অক্টোবর ভারতীয় দণ্ডবিধি ৪৯৮ ধারা অনুযায়ী যৌতুক ও তিন তালাক আইনে মুস্তফার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। এ বিষয়ে তদন্ত প্রক্রিয়াধীন রয়েছে।

এক পুলিশ কর্মকর্তা এএনআইকে বলেন, আমরা রুকসানা বেগমের কাছ থেকে তার স্বামীর বিরুদ্ধে অভিযোগ পেয়েছি। দাঁত আকাবাকা হওয়ার কারণে তার স্বামী তাকে তিন তালাক দিয়েছেন এবং তাকে অতিরিক্ত যৌতুকের জন্য নির্যাতন করেছেন।

রুকসানা বেগম বলেন, আমাদের বিয়ের সময় মুস্তফা এবং তার পরিবার যৌতুক হিসেবে অনেক কিছু চেয়েছিল। আমার পরিবার তাদের সব দাবি পূরণ করেছে। কিন্তু আমাদের বিয়ের পর আমার স্বামী আর শ্বশুরবাড়ির লোকজন আমাকে হেনস্তা করা শুরু করে আর আমার বাড়ি থেকে আরও টাকা পয়সা এবং গহনা আনতে বলে। মুস্তফাকে বিয়ের সময় আমার ভাই একটি মোটরসাইকেলও দিয়েছে।

তিনি বলেন, তারা আমাকে প্রায় প্রতিদিনই নির্যাতন করেছে। আর মুস্তফা সব সময় বলে যে, আমার আকাবাঁকা দাঁতের জন্য আমাকে তার ভালো লাগে না, সে আমার সঙ্গে আর থাকতে চায় না। অসুস্থ হলেই শ্বশুর বাড়ির লোকজন বাবার বাড়িতে পাঠিয়ে দিত বলেও উল্লেখ করেন রুকসানা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com