শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ঢাকায় শুরু হবে বঙ্গমাতা আন্তর্জাতিক ভলিবল

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ নভেম্বর, ২০১৯
  • ১৯৫ বার পঠিত

ক্রীড়া প্রতিবেদক: এক সময় নিয়মিত ভলিবল খেলতেন বাংলাদেশের মেয়েরা। কেবল ঘরোয়াভাবেই নয়, আন্তর্জাতিক অঙ্গনেও বাংলাদেশের মেয়েদের ছিল সরব উপস্থিতি। কিন্তু অর্ধযুগ ধরে ভলিবলের আন্তর্জাতিক অঙ্গনে উপস্থিতি নেই বাংলাদেশের। অনেক দিন পর বাংলাদেশের মেয়েরা খেলতে নামছে আন্তর্জাতিক ভলিবল।

এই টুর্নামেন্ট অবশ্য বাংলাদেশের আয়োজনেই। এর আগেও বাংলাদেশ ভলিবলের আন্তর্জাতিক আসর একাধিকবার আয়োজন করেছে। তবে মেয়েদের আন্তর্জাতিক আসর প্রথম বাংলাদেশে। যে টুর্নামেন্টের নাম ‘বঙ্গমাতা এশিয়ান সিনিয়র নারী সেন্ট্রাল জোন আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়নশিপ’।

মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে আগামী শনিবার সকাল ১০ টায় কিরগিজস্তান ও মালদ্বীপের ম্যাচ দিয়ে শুরু হবে ৫ জাতির এ টুর্নামেন্ট। বিকেল চারটায় বাংলাদেশ খেলবে আফগানিস্তানের বিরুদ্ধে। মাঝে হবে উদ্বোধনী অনুষ্ঠান। প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্ট উদ্বোধন করবেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমীন চৌধুরী।

বাংলাদেশের খেলোয়াড়রা একদম নতুন। স্বাগতিক হলেও তাই এই মেয়েদের নিয়ে কোনো প্রত্যাশা করছে না ফেডারেশন। আজ (বৃহস্পতিবার) বিওএ অডিটরিয়ামে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু বলেন, ‘আশার কথা শুনিয়ে লাভ নেই। আমাদের নতুন দল। তারা যতটুকু ভালো খেলতে পারে, তাতেই আমরা সন্তুষ্ট। অনেক দিন মেয়েদের খেলা ছিল না। নতুন করে শুরু করছি নিজেদের আয়োজনের টুর্নামেন্ট দিয়ে। আশা করি আগামীতে এই মেয়েরাই ভালো করবে।’

টুর্নামেন্টের ফিকশ্চার..

৯ নভেম্বর : কিরগিজস্তান-মালদ্বীপ এবং বাংলাদেশ-আফগানিস্তান
১০ নভেম্বর : আফগানিস্তান-নেপাল এবং বাংলাদেশ-মালদ্বীপ

১১ নভেম্বর : কিরগিজস্তান-নেপাল এবং আফগানিস্তান-মালদ্বীপ

১২ নভেম্বর : আফগানিস্তান-কিরগিজস্তান এবং বাংলাদেশ-নেপাল

১৩ নভেম্বর : মালদ্বীপ-নেপাল এবং বাংলাদেশ-কিরগিজস্তান

১৪ নভেম্বর : ফাইনাল (একইদিনে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ)

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com