সোমবার, ১৩ মে ২০২৪, ০২:১২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

মেয়র হানিফের অবদান শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে ঢাকাবাসী

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ নভেম্বর, ২০১৯
  • ১৭৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী, অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের প্রথম নির্বাচিত মেয়র মোহাম্মদ হানিফের ১৩তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। আজ বৃহস্পতিবার মোহাম্মদ হানিফের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজিমপুর কবরস্থানে মরহুমের কবর জিয়ারত, মেয়র মোহাম্মদ হানিফ জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। পরে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নগর ভবন প্রাঙ্গণে স্মরণসভা অনুষ্ঠিত হয়।

নগর ভবনে অনুষ্ঠিত স্মরণসভায় বক্তারা মরহুম মেয়র মোহাম্মদ হানিফের বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের বিভিন্ন দিক নিয়ে স্মৃতিচারণমূলক আলোচনা করেন। তারা মেয়র মোহাম্মদ হানিফকে জনতার মেয়র হিসেবে উল্লেখ করে তার কর্মকাণ্ডের গুণে ঢাকাবাসীর অন্তরে চিরস্মরণীয় হয়ে রয়েছেন এবং থাকবেন বলে উল্লেখ করেন।

মোহাম্মদ হানিফের একমাত্র ছেলে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন বলেন, গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামের বিভিন্ন পর্যায়ে মোহাম্মদ হানিফের অবদান এবং ঢাকাবাসীর কল্যাণে অবিভক্ত সিটি করপোরেশনের মেয়র হিসেবে মোহাম্মদ হানিফের অবদান ঢাকাবাসী শ্রদ্ধার সাথে স্মরণ করবে।

স্মরণসভায় ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিম, আওয়ামী লীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, ওয়ার্ড কাউন্সিলর আহমেদ মন্নাফী, হুমায়ুন কবীর, করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ্ ইমদাদুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে সকালে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন আজীমপুর কবরস্থানে মরহুম মেয়র মোহাম্মদ হানিফের কবরে পুষ্পার্ঘ নিবেদন ও দোয়া করেন। পরে মেয়র মোহাম্মদ হানিফ জামে মসজিদে অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে শরিক হন। আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মী, ওয়ার্ড কাউন্সিলররা এ সময় উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com