শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

৭ ডিসেম্বর বগুড়া জেলা আ. লীগের সম্মেলন

  • আপডেট টাইম : বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯
  • ২১৯ বার পঠিত

বগুড়া প্রতিনিধি: বগুড়া জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আগামী ৭ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। নেতৃত্বের জন্য সভাপতি পদে ৮ জন ও সাধারণ সম্পাদক পদে ১২ জন মনোনয়নপত্র জমা দেন। মঙ্গলবার (৩ ডিসেম্বর) যাচাই-বাছাইয়ের পর দু’জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। ফলে প্রতিদ্বন্দ্বিতার জন্য সভাপতি পদে ৭ জন ও সাধারণ সম্পাদক পদে রইলেন ১১ জন।

সভাপতি প্রার্থীরা হলেন—জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তোফাজ্জল হোসেন দুলু, টিএম মুসা পেস্তা, অ্যাডভোকেট রেজাউল করিম মন্টু, অ্যাডভোকেট মকবুল হোসেন মুকুল, সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু, আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট তবিবর রহমান তবি ও পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক শেখ শামিম।

সাধারণ সম্পাদক প্রার্থীরা হলেন—জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রাগেবুল আহসান রিপু, টি. জামান নিকেতা ও মঞ্জুরুল আলম মোহন, সাংগঠনিক সম্পাদক প্রদীপ কুমার রায়, আসাদুর রহমান দুলু ও শাহরিয়ার আরিফ অপেল, দফতর সম্পাদক অ্যাডভোকেট জাকির হোসেন নবাব, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনি, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক অ্যাডভোকেট শফিকুল ইসলাম আক্কাস, বন ও পরিবেশ সম্পাদক শেরিন আনোয়ার জর্জিস ও সোনাতলা উপজেলা চেয়ারম্যান মিনহাদুজ্জামান লিটন।

নির্বাচন পরিচালনা কমিটির সদস্য অ্যাডভোকেট মন্তেজার রহমান মন্টু জানান, কাউন্সিলর না হওয়ায় সভাপতি প্রার্থী জেলা আওয়ামী লীগের উপদেষ্টা হায়দার আলী এবং সাধারণ সম্পাদক পদে ফিরোজা খাতুনের মনোনয়ন বাতিল করা হয়েছে। তাছাড়া ফিরোজা খাতুনের প্রস্তাবক ও সমর্থকের স্বাক্ষর জাল ছিল। ৪ ডিসেম্বর মনোনয়ন প্রত্যাহার এবং ৫ ডিসেম্বর প্রার্থী তালিকা চূড়ান্ত করা হবে।

আগামী ৭ ডিসেম্বর সকাল ১০টায় বগুড়া শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে অনুষ্ঠিতব্য সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। সম্মেলনকে ঘিরে নেতাকর্মী, সম্ভাব্য প্রার্থী ও তাদের কর্মী সমর্থকরা উজ্জীবিত রয়েছেন। সম্মেলন সফল করতে উপজেলাগুলোতে বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। প্রার্থীদের পোস্টার, বিলবোর্ডে শহর, শহরতলী ও উপজেলাগুলো ছেয়ে গেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com