সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু তীব্র তাপপ্রবাহের মধ্যেই খুলেছে শিক্ষাপ্রতিষ্ঠান অযত্নে পড়ে আছে ৬৫০ কোটি টাকার ডেমু ট্রেন, অনিয়ম-দুর্নীতিতে স্বপ্নভঙ্গ দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ খালের কচুরিপানা উচ্ছেদে নেমেছেন ডা. প্রান গোপাল দও এমপি। এমপি’র নাম ভাঙ্গীয়ে জুয়েলারি ব্যবসায়ীকে হুমকি

স্বাস্থ্যসেবা নিয়ে প্রতিবেদন করে পুরস্কৃত সাংবাদিক জহির

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯
  • ২৮৫ বার পঠিত

মিডিয়া ডেস্ক: যুববান্ধব স্বাস্থ্যসেবা নিয়ে প্রতিবেদন করায় পুরস্কার পেলেন দৈনিক ঢাকা টাইমসের নিজস্ব প্রতিবেদক জহির রায়হান।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তার হাতে পুরস্কার তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন। সিরাক বাংলাদেশ ও রাইট হেয়ার রাইট নাও বাংলাদেশ এ অনুষ্ঠানের আয়োজন করে।

সিরাক বাংলাদেশের নির্বাহী পরিচালক এসএম সৈকত বলেন, যুববান্ধব স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণের লক্ষ্যে তরুণ সাংবাদিক ও চিত্রগ্রাহকদের উদ্যমী করে তুলতে কিশোর-কিশোরী ও তরুণদের মাঝে প্রতিযোগিতার আয়োজন করা হয়। তরুণদের মাঝে থেকে ভিডিওচিত্র এবং তরুণদের স্বাস্থ্য নিয়ে প্রকাশিত সংবাদ আহ্বান করা হয়।

তিনি বলেন, সারাদেশ থেকে নির্বাচিত এসব ভিডিও ও তরুণদের স্বাস্থ্য নিয়ে প্রকাশিত সংবাদের মধ্য থেকে তিনজন তরুণ সাংবাদিক এবং তিনজন তরুণ চিত্রগ্রাহককে বিজয়ী ঘোষণা করা হয়।

এস এম সৈকত আরও বলেন, আমরা যারা বিভিন্ন ভিডিও বানাচ্ছি সেখানে যেন ভাল কোন ম্যাসেস থাকে। তরুণদের স্বাস্থ্যসেবার বিভিন্ন মতামত যেন উঠে আসে এ ব্যাপারে আমাদের সচেতন থাকতে হবে। আশা করি প্রতি বছর এমনভাবে আমরা বিজয়ীদের সম্মানিত করতে পারবো।

জহির রায়হান ছাড়াও পুরস্কার পাওয়া অন্য সাংবাদিকরা হলেন মো. শরিফুল আলম (এটিএন বাংলা), সাজিদা ইসলাম পারুল (দৈনিক সমকাল), তরুণ চিত্রগ্রাহক মো. বিপ্লব হোসেন (ঢাকা), মো. তাহমিদ হোসেন (রাজশাহী), মো. জাওয়াদ হোসেন (চট্টগ্রাম)। অনুষ্ঠান শেষে বিজয়ীদের হাতে পুরস্কার ও সনদ তুলে দেয়া হয়।

সিরাক বাংলাদেশের নির্বাহী পরিচালক এসএম সৈকতের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- এফপি ২০২০ সিএসও ফোকাল পয়েন্ট বাংলাদেশ ড. আবু জামিল ফয়সাল, বাংলাদেশে ভয়েস অব আমেরিকার প্রধান ভিডিও রিপোর্টার নাসরিন হুদা বীথি, প্রোগ্রাম অফিসার তাসনিয়া আহমেদ, অ্যাসোসিয়েট প্রোগ্রাম অফিসার নুসরাত শারমিন রেশমা ও প্রোগ্রাম অফিসার রোকনুল রাব্বি প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com