রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
“আইপি টিভি মুভি বাংলার সিভিল টিমের নামে দেশজুড়ে চাঁদাবাজি ও প্রায় ডজন খানেক মামলার আসামী কৌশিক গংদের গ্রেফতারের দাবীতে” সংবাদ সম্মেলন কেন্দ্রীয় বাফা বুলবুল একাডেমী নববর্ষ উদযাপন বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে কুমিল্লা পেশাজীবি সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে আলোচনা সভা কুমিল্লায় ৯ বছরের শিশু ধর্ষণ ও হত্যার ঘটনার জড়িত ঘাতক গ্রেপ্তার আসছে ‘বাহুবলি: ক্রাউন অব ব্লাড’ বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজে ম্যাচ অফিসিয়াল যারা চট্টগ্রামে ‘স্বস্তির’ এক পশলা বৃষ্টি অটোরিকশা চার্জে দিতেই প্রাণ গেল যুবকের আজ ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস, নদীবন্দরে সতর্ক সংকেত দেশের গণমাধ্যমে ৩ গুণ বেড়েছে ভুয়া খবর

গাজীপুরের শ্রীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর, ২০১৯
  • ২১৭ বার পঠিত
banglanews24.com

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত ও তিন জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) সকাল সাতটা থেকে সাড়ে সাতটার মধ্যে উপজেলার বরমী ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাষ্টারবাড়ী (পুষ্পদাম রিসোর্টের সামনে) এলাকায় এ দুর্ঘটনা ঘটে। শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম ও মাওনা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসেম দুর্ঘটনার কথা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- কিশোরগঞ্জের নিকলী উপজেলার আলিয়াপাড়া গ্রামের মাছ ব্যবসায়ী বুর্জু মিয়া (৬০) ও দিনাজপুরের বিরামপুর উপজেলার ধিওর গ্রামের আব্দুল মালেকের ছেলে পিকআপ চালক শহীনুর (৩০)।

আহতরা হলেন- বুর্জু মিয়ার দুই মেয়ে তানিয়া আক্তার (১৮) ও সাদিয়া আক্তার (১৪) এবং আড়াই বছরের ছেলে মোহাম্মদ মাহিন। আহতদের শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার পর ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এসআই রফিকুল ইসলাম জানান, কাওরাইদ-বরমী সড়কের সোহাদিয়া গ্রামে ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলে অটোরিকশার যাত্রী মাছ ব্যবসায়ী বুর্জু মিয়া নিহত ও তার তিন সন্তান আহত হন।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার জাহাঙ্গীর আলম জানান, বুর্জু মিয়াকে মৃত অবস্থায় এবং তার সন্তানদের গুরুতর আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। আহতদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মাওনা হাইওয়ে থানার এসআই আবুল হাসেম জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাষ্টারবাড়ী (পুষ্পদাম রিসোর্টের) সামনে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানের পেছনে ঢাকাগামী দ্রুতগতির একটি পিক-আপ নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই পিকআপ চালক শাহীনুর নিহত হন। কোনও অভিযোগ না থাকায় পুলিশ নিহত দুজনের লাশ ময়নাতদন্ত ছাড়া তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com