শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

কুমিল্লায় পিস্তল ও অস্ত্রসহ ডাকাতের ৭ সদস্য গ্রেফতার

  • আপডেট টাইম : শনিবার, ১৮ জানুয়ারী, ২০২০
  • ২৩৩ বার পঠিত

কুমিল্লা প্রতিনিধি: বিদেশি পিস্তল ও দেশীয় অস্ত্রসহ সংঘবদ্ধ ডাকাত চক্রের সাত সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব।গতকাল শুক্রবার কুমিল্লার শাসনগাছা বাসস্ট্যান্ড এলাকাসহ বিভিন্ন এলাকা অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। র‌্যাব-১১ সিপিসি-২ এর কোম্পানি অধিনায়ক তালুকদার নাজমুছ সাকিব এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গ্রেফতারের তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সংঘবদ্ধ ডাকাত সদস্যরা বিভিন্ন জেলায় প্রথমে হকার সেজে মার্কেটের আশেপাশে অবস্থান নেয়। পরে সুযোগ বুঝে তারা মোবাইল দোকান ও বিকাশ দোকানে ডাকাতি করে। এর আগে আশুলিয়ার নবীনগরের একটি মার্কেটে ডাকাতির কথা স্বীকার করেছে তারা।

গ্রেফতারকৃতরা হলো, ব্রাহ্মবাড়িয়া জেলার কসবা উপজেলার কালামইর গ্রামের মো. সোহেল (৩২), কুমিল্লার মুরাদনগর উপজেলার বাখরাবাদ এলাকার মহরম আলী (২১), একই উপজেলার নলচৌমুহনী এলাকার সিরাজ মিয়া (২৩), পালাসুতা এলাকার সুমন (২১), নিয়ামতপুর এলাকার কাওসার (১৯), কুমিল্লার দেবিদ্বার উপজেলার আলোকপুর গ্রামের মোশারফ (৩০) এবং চট্টগ্রাম জেলার আনোয়ারা উপজেলার ব্রুপঝাড় গ্রামের শুকুর আলী (২৩)।

অন্যদিকে চাল বোঝাই ট্রাক ডাকাতিকালে একটি বিদেশি পিস্তল ও দেশীয় অস্ত্রসহ শুক্রবার গভীর রাতে মাহাসড়কের বুড়িচং উপজেলার কাবিলা এলাকা থেকে ৫ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। জানা যায়, ডাকাতির সময় ট্রাক চালকের চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে ডাকাতদের আটক করে। পরে পুলিশকে খবর দিয়ে তাদের হাতে তুলে দেওেয়া হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com