বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ

মাকে নিয়ে গাইলেন শাকিব-অপুর সন্তান আব্রাম (ভিডিও)

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জানুয়ারী, ২০২০
  • ১৮৬ বার পঠিত

বিনোদন প্রতিবেদক : হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব সরস্বতী পূজা। বাণী অর্চনা ও নানা আয়োজনে বিদ্যা, বাণী ও সুরের দেবীকে বরণ করা হচ্ছে। চিত্রনায়িকা অপু বিশ্বাস নিজ বাসভবনে সরস্বতী পূজার আয়োজন করা হয়। এতে হাজির হন চলচ্চিত্র ও সংগীতাঙ্গনের তারকারা।

অনুষ্ঠানে জনপ্রিয় সংগীতশিল্পী আঁখি আলমগীর, প্রতীক হাসান, রাব্বি, দেবাশীষ বিশ্বাস, মম, চিত্রনায়িকা তমা মির্জা, তানহা তাসনিয়া, বুলবুল টুম্পা, কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ, গৌতম সাহা প্রমুখ। এছাড়া অপু বিশ্বাসের মা ও তার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

তবে এ অনুষ্ঠানের মধ্যমণি ছিলেন ক্ষুদে তারকা আব্রাম খান জয়। সবাই তাকে নিয়েই ব্যস্ত হয়ে পড়েন। উপস্থিত সব তারকাই জয়ের সঙ্গে সেলফি তুলেন, আড্ডা দেন। অনুষ্ঠানের এক ফাঁকে মাকে নিয়ে গান গেয়ে তাক লাগিয়ে দেয় জয়। এছাড়া অনুষ্ঠানে ফ্যাশন শো, নৃত্য ও গান পরিবেশন করেন আগত অতিথি শিল্পীরা। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অপু বিশ্বাস।
অপু বিশ্বাস রাইজিংবিডিকে বলেন, ‘ছোটবেলায় স্কুলে সরস্বতী পূজায় খুব আনন্দ করতাম। সেসময় স্কুলে উৎসবমুখর পরিবেশ থাকত। এই দিনের অপেক্ষায় থাকতাম। ঢাকায় চলে আসার পর ঘটা করে সরস্বতী পূজায় অংশ নেয়া হয় না। তবে এবার একটু ভিন্নভাবে আয়োজন করেছি। খুব মজা হয়েছে। বিশেষ করে জয় গান গেয়ে তাক লাগিয়ে দিয়েছে। আমি অবাক হয়েছি। সবাই ওর জন্য দোয়া করবেন।’

অপু অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এই সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। এছাড়া কলকাতায় ‘শটকার্ট’ নামে একটি সিনেমায় অভিনয় করছেন অপু বিশ্বাস। সিনেমার গল্প ও চিত্রনাট্য লিখেছেন জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তী।

Oh My God , u r the most luckiest Mom in this universe Apu Biswas ❤️…

దీనిలో Tama Mirza పోస్ట్ చేసారు 29, జనవరి 2020, బుధవారం

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com