শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

নোয়াখালীতে আগুনে পুড়েছে ১৫ দোকান

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ২০৯ বার পঠিত

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের ভাটিরটেক চৌমুহনী বাজারে আগুনে ১৫টি দোকান পুড়ে গেছে। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) ভোরে এ আগুন লাগে।

মাইজদী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আজিজুল হক জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে ভোরে ভাটিরটেক চৌমুহনী বাজারের পূর্ব অংশের একটি দোকানে প্রথমে আগুনের সূত্রপাত হয়। স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে ও ফায়ার সার্ভিসকে খবর দেয়। মাইজদী, চৌমুহনী ও সুবর্ণচর ফায়ার স্টেশনের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় প্রায় ২ ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু, এর আগে আগুনে নুর উদ্দিন সাইকেল মার্ট, নাহিদ লাইব্রেরি, আফসার হার্ডওয়ার, হাজী আবদুল কাইয়ুম ইলেকট্রনিক্স, আবদুর রব স্টোর, শহিদ ভেটেরিনারি হাউজ, মিলন হোটেল, পিতু সাহা স্টোর, জামাল ফার্মেসি, মনির স্টোর, মহি উদ্দিন স্টোর, আবুল কাশেম পান বিতান, কালাম টেইলার্স ও হাজী মোতাহের স্টোর পুড়ে যায়। এতে প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দোকানদারদের দাবি। তবে, আমরা এখনও ক্ষতির পরিমাণ নির্ধারণ করতে পারিনি।

সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল ইসলাম সরদার জানান, খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনারকে (ভূমি) আগুনে ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরির জন্য বলা হয়েছে। পরে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com