বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লার বুড়িচং সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার

প্রধানমন্ত্রী সন্ধ্যায় বঙ্গভবনে যাচ্ছেন

  • আপডেট টাইম : সোমবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৯৫ বার পঠিত

বিশেষ প্রতিবেদক: আজ সোমবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বঙ্গভবনে যাবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা । সেখানে তিনি রাষ্ট্রপতির দেয়া নৈশভোজে অংশগ্রহণ করবেন। নৈশভোজ শেষে প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ ও উপভোগ করবেন।

প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্র এসব তথ্য জানিয়েছে।

সূত্র আরও জানায়, রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ আয়োজিত বঙ্গভবনে নৈশভোজ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে স্পিকার শিরীন শারমিন চৌধুরী, ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়া, মন্ত্রিপরিষদের সদস্য, জাতীয় সংসদের সদস্য, প্রধান বিচারপতি ও সিনিয়র বিচারপতি, সরকারের উচ্চপদস্থ কর্মকর্তা, বিভিন্ন কূটনৈতিক মিশনের হাইকমিশনার ও উচ্চপদস্থ কর্মকর্তা, সাংবাদিক ও সিনিয়র সাংবাদিকরা উপস্থিত থাকবেন।

জানা গেছে, রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সম্মানিত ব্যক্তিদের জন্য প্রতি বছরই এ ধরনের অনুষ্ঠানের আয়োজন করে থাকেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com