রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল) আইপিএলের মাঝে দল ছেড়ে ‘পালালেন’ অশ্বিন, পাওয়া গেল জঙ্গলে! প্রচণ্ড গরমে হাঁসফাঁস, আগামী দুদিন যেমন যাবে আবহাওয়া দক্ষিনখানে ১৪ বছরের রায়হানকে হত্যাচেষ্ঠা,মামলার ১৩ দিনেও গ্রেফতার হয়নি আসামী

চাঁপাইনবাবগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

  • আপডেট টাইম : সোমবার, ৯ মার্চ, ২০২০
  • ২২০ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামী মাসুদ রানার (৫১) যাবজ্জীবন কারাদণ্ড, ১ লাখ টাকা জরিমানা, অনাদায়ে আরও ১ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। রবিবার (৮ মার্চ) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শওকত আলী আসামির উপস্থিতে এ রায় দেন।

মাসুদ শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের ভাটটোলা গ্রামের বাসিন্দা।
মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের পশ্চিম চন্ডিপুর গ্রামের মৃত আলতাফ হোসেনের মেয়ে সায়মা খাতুন পলির সঙ্গে একই ইউনিয়নের ভাটটোলা গ্রামের মাসুদের বিয়ে হয় ১৫ বছর আগে। মাসুদ সাংসারিক জীবনে তেমন কোনও কাজকর্ম না করায় স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া-বিবাদ লেগে থাকতো। এরই একপর্যায়ে ২০১৭ সালের ৩১ ডিসেম্বর রাত প্রায় ১টা থেকে ২টার মধ্যে স্ত্রী সায়মাকে শ্বাসরোধ করে হত্যা করে মাসুদ। এ ঘটনায় নিহতের মা সেতারা বেগম ওই দিনই বাদী হয়ে মাসুদের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্ত শেষে মাসুদকে অভিযুক্ত করে ২০১৮ সালের ২৩ মার্চ আদালতে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) মাহতাব আলী। সাক্ষ-প্রমাণাদি শেষে আজ দুপুরে বিচারক এই রায় দেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com