মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

মতিঝিল যুব সংঘ ও স্ক্যান সোসাইটির উদ্যােগে খাবার বিতরণ

  • আপডেট টাইম : শনিবার, ৪ এপ্রিল, ২০২০
  • ১৯৫ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদক: করোনাভাইরাস প্রতিরোধে লকডাউনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে খাবার বিতরণ অব্যহত রেখেছে মতিঝিল যুব সংঘ ও স্ক্যান সোসাইটি নামের দুইটি সামাজিক সংগঠন।

ত্রান বিতরণের অংশ হিসেবে রাজধানীর মতিঝিলের দক্ষিণ কমলাপুরে অসহায় ও দু:স্থদের মাঝে গতকাল শুক্রবার জুম্মার নামাজের পর এসব খাবার বিতরণ করেন দক্ষিণ কমলাপুর জামে মসজিদ ও পরী জামিলা দারুল কুরআন মাদ্রাসা ও এতিমখানার সভাপতি মো: মাজারুল ইসলাম সেন্টু।

গতকাল প্রায় ৫০০ শতাধিক দুঃস্থ ও অসহায়দের মাঝে রান্না খাবার (সাদা ভাত, সবজি, মুরগি ও ডাল) বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন মতিঝিল থানা আওয়ামী লীগের সভাপতি বশিরুল আলম খান বাবুল ও মতিঝিল যুব সংঘের সভাপতি এবং স্ক্যান সোসাইটির সিনিয়র ভাইস চেয়ারম্যান মানবাধিকার কর্মী সাব্বির আহমেদ রনি।

এদিকে আগামীকাল রবিবার রাজধানীর মতিঝিল ও খিলগাঁও এলাকার নিম্ন-মধ্যবিত্ত ও মধ্যবিত্তদের মাঝে ত্রাণ বিতরণে বিষয়ে এক সমন্বয় সভা আজ শনিবার বিকেলে অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন কমলাপুর জামে মসজিদ ও পরী জামিলা দারুল কুরআন মাদ্রাসা ও এতিমখানার সভাপতি মো: মাজারুল ইসলাম। এ সময় আরও উপস্থিত ছিলেন খিলগাঁও জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ নুরল আমিন, মতিঝিল যুব সংঘের সভাপতি ও স্ক্যান সোসাইটির সিনিয়র ভাইস- চেয়ারম্যান মানবাধিকার কর্মী সাব্বির আহমেদ রনি, মতিঝিল যুব সংঘের সাধারণ সম্পাদক একেএম সীমান্ত প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com