বুধবার, ০১ মে ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ

শাহরুখ-সানির অভিমান ভাঙল ১৬ বছর পর

  • আপডেট টাইম : বুধবার, ১৩ মে, ২০২০
  • ১৭১ বার পঠিত

অনলাইন ডেস্ক: দেড় দশকেরও বেশি সময় ধরে মুখ দেখাদেখি বন্ধ ছিল শাহরুখ খান ও সানি দেওলের। দীর্ঘ ১৬ বছর কথা বলেননি তারা।সেই অভিমানের দেয়াল নিজেই ভেঙে দিলেন শাহরুখ।

বলিউডের শক্তিমান এই দুই অভিনেতার মধ্যে রেষারেষি ‘ডর’ ছবির শুটিং থেকে। ‘ডর’-এ শাহরুখের খলচরিত্র নিয়ে পরিচালক যশ চোপড়ার কাছে আপত্তি জানিয়েছিলেন ছবির নায়ক সানি। শুটিং চলাকালেও সানি-শাহরুখের মধ্যে দ্বন্দ্ব দেখা দেয়। সানিকে শাহরুখের ছুরি মারার দৃশ্যের প্রতিবাদ করে যশ চোপড়াকে সানি বলেছিলেন, একজন কমান্ডোকে কীভাবে এক সাধারণ ছেলে ছুরি মেরে ঘায়েল করতে পারে?

যদিও সানির কোনো কথাতেই পাত্তা দেননি পরিচালক। এ কারণে শুটিং সেটেই রেগে যান সানি। তারপর থেকেই শাহরুখের সঙ্গে তার ব্যক্তিগত সম্পর্কের অবনতি ঘটে। সেই বরফ গলতে সময় লাগল ১৬ বছর।

প্রযোজক আলি ও করিম মোরানির কাছ থেকে ১৯৯৩ সালের ছবি ‘দামিনী’র স্বত্ব কেনা ছিল শাহরুখের রেড চিলিজ় এন্টারটেনমেন্টের। সেই ছবিতে অভিনয় করেছিলেন সানি দেওল, মীনাক্ষী শেষাদ্রী, ঋষি কাপুর প্রমুখ।

ছেলে করণ দেওলের সঙ্গে সেই ছবির রিমেক করতে চান সানি, এই খবর পাওয়া মাত্র শাহরুখ নিজে থেকেই ছবির স্বত্ব সানিকে দিয়ে দেন। এর মাধ্যমে দুই অভিনেতার সম্পর্কের বরফ গলে। সূত্র: আনন্দবাজার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com