বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ

করোনা পরীক্ষা করাতে গিয়েই মৃত্যুর কোলে ঢলে পড়লেন আরেক সাংবাদিক

  • আপডেট টাইম : বুধবার, ২০ মে, ২০২০
  • ২৫২ বার পঠিত

ডেস্ক: করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে পরীক্ষা করাতে গিয়ে মারা গেছেন আরও একজন সাংবাদিক। আজ বুধবার সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে পরীক্ষা করতে গিয়ে অপেক্ষমাণ অবস্থায় অসুস্থ হয়ে ঢলে পড়ে যান তিনি। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মারা যাওয়া ওই সাংবাদিকের নাম এম মিজানুর রহমান খান। তিনি ‘দৈনিক বাংলাদেশের খবরের’ সিনিয়র ফটোসাংবাদিক ও বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের যুগ্ম সম্পাদক।

বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সদস্য ও মিজানুরের সহকর্মী শামীম আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

উপস্থিত সাংবাদিকরা জানায়, আজ সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে মিজানুর গিয়েছিলেন করোনা পরীক্ষা করতে। সেখানে অপেক্ষারত অবস্থায় তিনি হঠাৎ মাটিতে লুটিয়ে পড়েন। পরে ডিআরইউতে উপস্থিত সদস্যরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com