শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

সংবাদপত্র হকারদেরকে নান্দাইল অনলাইন সাংবাদিক পরিষদের ঈদ উপহার প্রদান

  • আপডেট টাইম : শুক্রবার, ২২ মে, ২০২০
  • ২১৩ বার পঠিত

 

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইল উপজেলায় কর্মরত ১০জন সংবাদপত্র হকার ও সংশ্লিষ্ট ২ জন ব্যাক্তি সহ বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক মেধাবী ছাত্রকে ঈদের উপহার দিলেন নান্দাইল অনলাইন সাংবাদিক পরিষদের নেতৃবৃন্দ। বৃহস্পতিবার (২১ মে) নান্দাইল উপজেলা প্রশাসনিক ভবনে নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে সংবাদপত্র হকারদের মাঝে বাংলাদেশ অনলাইন সাংবাদিক পরিষদের ( বিওএসপি) নিজস্ব অর্থায়নের জনপ্রতি পাচঁশত টাকার রঙ্গিন খাম প্রদান করেন।

এ সময় বিশেষ আমন্ত্রনে উপদেষ্টা ও বাসাস কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল (যুগান্তর), কালের কন্ঠের আঞ্চলিক প্রতিনিধি আলম ফরাজী, বিশিষ্ট কলামিস্ট ও লেখক সাইদুর রহমান উপস্থিত ছিলেন।

এছাড়া নান্দাইল অনলাইন সাংবাদিক পরিষদের সভাপতি শামছুজ্জামান বাবুল (বাংলাদেশ প্রতিদিন), সাধারন সম্পাদক মোঃ শাহজাহান ফকির (আমার সংবাদ/বার্তা বাজার),অর্থ সম্পাদক মো. আবু হানিফ সরকার (ডেইলী বাংলাদেশ), প্রচার ও প্রকাশনা সম্পাদক জহিরুল ইসলাম (দৈনিক খবরপত্র) ও নির্বাহী সদস্য ফাহমিদ আহম্মেদ (জাগো জনতা/নতুন কাগজ) সহ সংবাদপত্র হকাররা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com