বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:১১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

দেশে করোনায় মারা গেলেন আরও ৩৫ জন, আক্রান্ত ২৬৩৫

  • আপডেট টাইম : শনিবার, ৬ জুন, ২০২০
  • ১৬৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৩৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় মৃতের সংখ্যা দাঁড়ালো ৮৪৬ জনে।

এ সময়ে নতুন করে আরও ২ হাজার ৬৩৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৬৩ হাজার ২৬ জনে।

শনিবার (৬ জুন) মহাখালী থেকে নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

ডা. নাসিমা সুলতানা জানান, গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৫২১ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১৩ হাজার ৩২৫ জন। ২৪ ঘণ্টার মধ‌্যে নমুনা সংগ্রহ করা হয় ১২ হাজার ৯০৯টি। সারা দেশে ৫০টি ল‌্যাবে পরীক্ষা করা হয় ১২ হাজার ৪৮৬টি নমুনা। এ পর্যন্ত মোট পরীক্ষা করা হয়েছে ৩ লাখ ৮৪ হাজার ৮৫১ জনের ।

তিনি জানান, নিহতদের মধ্যে ২৮ জন পুরুষ, সাতজন নারী। নিহতদের মধ‌্যে ২০ জন ঢাকা বিভাগের, চট্টগ্রাম বিভাগের আটজন, সিলেটের দুইজন, রাজশাহী বিভাগের তিনজন ও বরিশালের দুজন রয়েছে।

বয়সভিত্তিক বিশ্লেষণে দেখা যায়, নিহতদের মধ‌্যে ১১ থেকে ২০ বছরের মধ্যে তিনজন, ২১ থেকে ৩০ বছরের মধ্যে তিনজন, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে দুইজন, ৪১ থেকে ৫০ বয়সের মধ্যে তিনজন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে ১০ জন, ৬১ থেকে ৭০ বছরের মধ্যে পাঁচজন, ৭১ থেকে ৮০ বছরের মধ্যে নয়জন ও ৮১ থেকে ৯০ বছরের মধ্যে একজন রয়েছে।

গত ২৪ ঘণ্টায় আইসোলেশনে নেওয়া হয়েছে ৩১৪ জনকে। বর্তমানে আইসোলেশনে আছে ৭ হাজার ১৬২ জন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com