সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::

সিন্ডারেলার চরিত্রে নাদিয়া মিম

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০
  • ১৮১ বার পঠিত

বিনোদন প্রতিবেদক: অভিনয় ক্যারিয়ারে নাটকে বিভিন্ন চরিত্রে অভিনয় করে প্রশংসিত নাদিয়া মিম। সেই ধারাবাহিকতায় এবার অভিনয় করেছেন ইতিহাসখ্যাত হ্যামিলনের বাঁশিওয়ালা গল্পের সিন্ডারেলা চরিত্রে।

এ চরিত্রটি দেখা যাবে ‘হ্যামিলনের বাঁশিওয়ালা এখন ঢাকায়’ নামে একটি ধারাবাহিক নাটকে। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন আশরাফুজ্জামান। লকডাউনের আগে এ নাটকের শুটিং শুরু করেছেন নাদিয়া মিম। নাটকটির গল্পে দেখা যাবে, ঘটনাচক্রে একদিন সিন্ডারেলা তার সেই বিখ্যাত জুতা হারিয়ে ফেলে।

জুতার খোঁজে সে ঢাকায় আসে। ঢাকায় এসে তার সঙ্গে পরিচয় হয় শিশু চরিত্র তপু এবং আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্র সাম্যবাদী আদর্শে বিশ্বাসী মোর্শেদের সঙ্গে। ধীরে ধীরে সিন্ডারেলার সঙ্গে পরিচয় হয় গল্পের প্রধান চরিত্র হ্যামিলনের বাঁশিওয়ালার। রূপকথার দুই বিখ্যাত চরিত্র ঢাকার মানুষের নানা সমস্যার সঙ্গে জড়িয়ে পড়ে। উঠে আসে ঢাকার মানুষের সুখ-দুঃখ এবং আনন্দ-বেদনার গল্প।

এতে অভিনয় প্রসঙ্গে নাদিয়া মিম বলেন, ‘বহুল পঠিত এ চরিত্রটিতে অভিনয় করার সুযোগ পেয়ে ভালো লাগছে। কারণ নাটকটির গল্প পুরনো হলেও সমসাময়িক কিছু বিষয় এখানে যুক্ত করা হয়েছে। এটি দর্শকের পছন্দ হবে বলে আমি মনে করছি।’

করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই নাটকটি এটিএন বাংলায় প্রচার হবে বলে নির্মাতা জানিয়েছেন। অন্যদিকে ৩ জুন থেকে নাটকের শুটিং শুরু করেছেন এ অভিনেত্রী। এ পর্যন্ত চারটি নাটকের শুটিং শেষ করেছেন।

এগুলো হল ফরিদুল হাসানের পরিচালনায় ‘স্বামীর বিবাহ’, রাকেশ বসুর ‘সিক্রেট লাভ’, কামরুল হাসানের ‘আই অ্যাম রকি’ ও এসকে শুভর ‘গোলকধাঁধা’। ঈদের আগে আরও কয়েকটি নাটকের শুটিং করবেন বলে জানিয়েছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com