শনিবার, ০৪ মে ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

মহাপ্রতারক সাহেদের গ্রেফতারে বিপ্লবী ওয়ার্কার্স পার্টির স্বস্তি

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ১৯৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: সাহেদের নজিরবিহীন প্রতারণা, জালিয়াতি ও দুর্নীতির প্রত্যক্ষ ও পরোক্ষ সকল সহযোগিদেরকেও অবিলম্বে গ্রেফতার করুন। সাহেদকে যাতে প্রচারসর্বস্ব মাতামাতির মধ্যে শেষ না হয় তা নিশ্চিত করুন।

বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক আজ এক বিবৃতিতে রিজেন্ট হাসপাতালের পরিচালক মহাপ্রতারক সাহেদের গ্রেফতারে স্বস্তি প্রকাশ করেছেন এবং বলেছেন সাহেদের নজিরবিহীন প্রতারণা ও জালিয়াতির প্রত্যক্ষ ও পরোক্ষ সকল সহযোগিদেরকেও দ্রুত চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসতে হবে। সাহেদের দুস্কর্ম ও প্রতারণামূলক শত কর্মকান্ডের যারা অংশীদার তাদেরকে অনতিবিলম্বে গ্রেফতার করা প্রয়োজন। গত এক যুগে সরকার ও সরকারী দলের ছত্রছায়া সাহেদ কিভাবে তার দুর্নীতি ও প্রতারণার জাল এতদূর বিস্তৃত করতে পারল সরকার ও সরকারি দলের দেশবাসীর কাছে তার পরিস্কার ব্যাখ্যাও হাজির করা প্রয়োজন। তিনি বলেন, অতীতে অনেক মেগা দুর্নীতিবাজ-মাফিয়াদের মত সাহেদের প্রতারণার বিষয়টি যাতে শেষ পর্যন্ত প্রচারসর্বস্ব মাতামাতির মধ্যে নিঃশেষ না হয়ে যায় দেশের মানুষ সে ব্যাপারে নজর রাখবে, সতর্ক থাকবে।

বিবৃতিতে তিনি সাহেদ, সাবরিনা, আরিফুল ও মিঠুদের এই সরকারের শত অপরাধের বিশ্বাসযোগ্য নিরপেক্ষ তদন্ত, সকল দুর্বৃত্ত অপরাধীদের গ্রেফতার, তাদের উপযুক্ত বিচার ও তাদের অবৈধ স্থাবর-অস্থাবর সকল সম্পত্তি বাজেয়াপ্ত করার দাবি জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com