মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

মুক্তিযোদ্ধার সন্তান জাবি শাখার সহ-সম্পাদক সিয়ামের পানিতে ডুবে মৃত্যু

  • আপডেট টাইম : শুক্রবার, ৭ আগস্ট, ২০২০
  • ২৩২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: আমরা মুক্তিযোদ্ধার সন্তান জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখার সহ-সম্পাদক আল মুহাইমিন সিয়াম আজ পৌনে ৪টায় গাইবান্ধা করতোয়া শাখা নদীতে ডুবে মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের ৪৮তম আবর্তন এর শিক্ষার্থী আল মুহাইমিন সিয়ামের গ্রামের বাড়ি বগুড়া জেলায়। সে বিশ্ববিদ্যালয়ের শহীদ সালাম বরকত হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন। সে গাইবান্ধায় নানা বাড়িতে বেড়াতে গিয়েছিল।

সিয়ামের সঙ্গে থাকা জাবির বঙ্গবন্ধু ও তুলনামূলক সাহিত্য কেন্দ্রের ৪৮তম ব্যাচের শিক্ষার্থী রোহান জানান, ‘সিয়াম ও আমরা কয়েকজন বন্ধু গাইবান্ধার হাসবাড়ির করতোয়া শাখা নদীতে দুপুর ১টার দিকে গোসল করতে যাই। আমরা গোসল করে ওঠার সময় দেখি সিয়াম ও আমার আরেক বন্ধু সাজিদ ডুবে যাচ্ছে। পরে আমরাসহ গ্রামের মানুষজন এসে সিয়াম ও সাজিদকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই। হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। সিয়ামের অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটি।

এক শোকবার্তায় সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মো. সাজ্জাদ হোসেন, প্রেসিডিয়াম সদস্য জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ডিন ড. কাজী সাইফুদ্দিন, শহীদ এমপি নুরুল হক হাওলাদারের কন্যা জোবায়দা হক অজন্তা, জাবি’র প্রাক্তন ছাত্র ও প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সেক্রেটারি ইমরুল কায়েস রানা, সাধারণ সম্পাদক মোহাম্মদ রাশেদুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক হারুন-অর রশিদ রনি, আল আমিন মৃদুল, আব্দুল্লাহ আল মামুন, আজহারুল ইসলাম অপু, সৈয়দ দিদারুল ইসলাম ও দপ্তর সম্পাদক আহমাদ রাসেল সিয়ামের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান। তারা তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com