সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
ঝিনাইদহে আসাফোর বৈশাখী উৎসব পালিত “আইপি টিভি মুভি বাংলার সিভিল টিমের নামে দেশজুড়ে চাঁদাবাজি ও প্রায় ডজন খানেক মামলার আসামী কৌশিক গংদের গ্রেফতারের দাবীতে” সংবাদ সম্মেলন কেন্দ্রীয় বাফা বুলবুল একাডেমী নববর্ষ উদযাপন বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে কুমিল্লা পেশাজীবি সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে আলোচনা সভা কুমিল্লায় ৯ বছরের শিশু ধর্ষণ ও হত্যার ঘটনার জড়িত ঘাতক গ্রেপ্তার আসছে ‘বাহুবলি: ক্রাউন অব ব্লাড’ বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজে ম্যাচ অফিসিয়াল যারা চট্টগ্রামে ‘স্বস্তির’ এক পশলা বৃষ্টি অটোরিকশা চার্জে দিতেই প্রাণ গেল যুবকের আজ ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস, নদীবন্দরে সতর্ক সংকেত

আপনাদের ভালোবাসা থাকলে আমার কোনো বিপদ হবে না: পলক

  • আপডেট টাইম : রবিবার, ৩০ আগস্ট, ২০২০
  • ১৭২ বার পঠিত

নাটোর প্রতিনিধি: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, আমি কখনো নিজেকে প্রতিমন্ত্রী পলক ভাবি না। আমি আপনাদের প্রিয় পলক হয়ে কবরে যেতে চাই। আমি শুধু ভোট চাই না। আপনাদের ভালোবাসা চাই। আমি প্রতিমন্ত্রী হয়ে পুলিশ নিয়ে চলি না। আমার কোনো গানম্যান থাকে না। আমার আস্থা-বিশ্বাস আছে। আপনাদের ভালোবাসা থাকলে আমার কোনো বিপদ হবে না। আমি বঙ্গবন্ধুর একজন আদর্শের কর্মী হয়ে সুখে দুঃখে আমৃত্যুকাল জনগণের সেবা করতে চাই।

রবিবার বিএম কলেজ প্রাঙ্গণে সিংড়া পৌরসভার ৮, ৯ ও ১০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভার প্রধান অতিথি হিসেবে প্রতিমন্ত্রী পলক এসব কথা বলেন।

পলক বলেন, সুসময়ের বন্ধু তো অনেকেই হয়, দুঃসময়ে হায় হায়। আমরা শুধু মুখে মুখে নয়, কর্মেও বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। আওয়ামী লীগ ছাড়া, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছাড়া, জননেত্রী শেখ হাসিনা ছাড়া এই বাংলাদেশের মানুষের জন্য অন্য কোনো সরকার, কোনো রাজনৈতিক দল কোন প্রকার পৌরসভা করেনি। এই সিংড়া পৌরসভা জননেত্রী শেখ হাসিনার উপহার।

৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুল হামিদের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস।

আরো বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, সহ-সভাপতি অধ্যক্ষ আবু বকর সিদ্দিক রকি, আওয়ামী লীগ নেতা বিশ্বনাথ দাস কাশিনাথ, শ্রমিক নেতা এসএম বাদল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হক বকুল, গোলই আফরোজ সরকারি কলেজের ভিপি সজিব ইসলাম জুয়েল, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হাসান ইমাম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com