বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশের উদ্যোগে পাঁচ শতাধিক পথচারীদের মাঝে স্যালাইন ও শরবত বিতরণ কুমিল্লার বুড়িচং সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত

শেরপুর কারাগারে নারী কয়েদীর মৃত্যু

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ২০৩ বার পঠিত

শেরপুর প্রতিনিধি: শেরপুর জেলা কারাগারে সুফিয়া বেগম (৫০) নামে এক নারী কয়েদির মৃত্যু হয়েছে। মৃত সুফিয়া বেগম জামালপুরের বকশিগঞ্জ উপজেলার মেছেরচর গ্রামের মৃত আইয়ুব আলীর স্ত্রী।

বুধবার রাত পৌনে ১০টার দিকে সুফিয়া বেগম কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে। পরে সুফিয়া বেগমকে সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শেরপুরের জেলা কারাগারের জেলার তরিকুল ইসলাম সাংবাদিকদের জানান, ডলার জালিয়াতি মামলার আসামি হিসেবে গত ২৬ আগস্ট ওই নারীকে কারাগারে আনা হয়। তিনি আরও জানান, ময়নাতদন্ত ও আইনি প্রক্রিয়া সম্পন্ন করার পর তার মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com